kalerkantho

বৃহস্পতিবার  । ২৪ অগ্রহায়ণ ১৪২৮। ৯ ডিসেম্বর ২০২১। ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

রিকশাচালকের সাহসে ডাকাতির টাকা উদ্ধার

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি   

১৯ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ছয়তলা ভবনের দোতলায় ভাড়া থাকেন উপজেলা ভূমি কর্মকর্তা (এসি ল্যান্ড)। নিচতলার ভাড়াটের বাসায় অস্ত্র ঠেকিয়ে দিনদুপুরে ডাকাতি করে দুর্বৃত্তরা। তারা পালিয়ে যাওয়ার সময় তাদের ধাওয়া দেন এক রিকশাচালক। আর এতে টাকা ফেলে পালায় ডাকাতরা। কুমিল্লার মুরাদনগর উপজেলা সদরে গতকাল শনিবার বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী কাউসার আহম্মেদ উপজেলার রামপুর গ্রামের ইসমাঈল মোল্লার ছেলে এবং উপজেলা পরিষদের পাশে আবুল খায়েরের বিল্ডিংয়ের নিচতলার এ-২ ফ্ল্যাটের ভাড়াটে। কাউসার বলেন, “কলিং বেলের শব্দ শুনে দরজা খুলে দিতেই দুই যুবক আমার ফ্ল্যাটে ঢুকে গলায় ছুরি ধরে এবং দুই হাত বেঁধে ফেলে। মেরে ফেলার ভয় দেখালে আমি আলমারির চাবি দিয়ে দিই। চাবি পেয়ে তারা আমাকে বাথরুমে ঢুকিয়ে বাইরে থেকে ছিটকিনি মেরে দেয়। আমি ভেতর থেকে ছিটকিনি মেরে দিয়ে বাথরুমের ছোট জানালা দিয়ে মাথা বের করে ‘ডাকাত আসছে, আমাকে বাঁচান’ বলে চিৎকার করি। চিৎকার শুনে পাশের বিল্ডিংয়ে কাজ করা রাজমিস্ত্রিরা এগিয়ে আসেন। তাঁদের উপস্থিতি টের পেয়ে ঘরে থাকা টাকা, মোবাইল ফোন ও মানিব্যাগ নিয়ে ডাকাতরা দৌড়ে পালিয়ে যায়।”

টাকা উদ্ধারকারী রিকশাচালক ফারুক বলেন, ‘ডাকাতরা ধাওয়া খেয়ে পালানোর সময় আমি পেছন থেকে দৌড়াই। অবস্থা বেগতিক দেখে টাকার ব্যাগ ফেলে দেয় ডাকাতরা।



সাতদিনের সেরা