kalerkantho

বৃহস্পতিবার । ১২ কার্তিক ১৪২৮। ২৮ অক্টোবর ২০২১। ২০ রবিউল আউয়াল ১৪৪৩

সড়কে নিহত ১১

কালের কণ্ঠ ডেস্ক   

১৯ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কুমিল্লার মনোহরগঞ্জে বাস, ট্রাক্টর ও সিএনজিচালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। প্রাইভেট কার ও পিকআপের সংঘর্ষে দাদা-নাতির মৃত্যু হয়েছে সিলেটের গোলাপগঞ্জ। চাঁপাইনবাবগঞ্জের কানসাটে ট্রাকের চাপায় প্রাণ হারিয়েছেন অটোরিকশার দুই যাত্রী। এ ছাড়া গোপালগঞ্জের কাশিয়ানী, চট্টগ্রামের জিইসি মোড়, নওগাঁর রানীনগর এবং নীলফামারীর ডোমারে সড়ক দুর্ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে।

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি জানান, মনোহরগঞ্জ উপজেলার নাথেরপেটুয়ায় পুরানবাজার এলাকায় কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে গতকাল সকালে বাস, ট্রাক্টর ও সিএনজিচালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষ হয়। তাতে নিহত হয় তিনজন। তারা হলো মনোহরগঞ্জের খিলাবাজার এলাকার মো. রাফি, চাটখিলের ইয়াসিন এবং নোয়াখালী সদরের পাঁচকুড়া গ্রামের শাহাদাত।

সিলেট অফিস জানায়, গতকাল সকাল ১১টার দিকে গোলাপগঞ্জ উপজেলার ফাজিলপুর এলাকার সিলেট-জকিগঞ্জ মহাসড়কে প্রাইভেট কার ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নিহত হন বিয়ানীবাজার উপজেলার পাতন গ্রামের শফিক উদ্দিন (৭০) এবং তাঁর নাতি আরিয়ান (১)। 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি জানান, সোনামসজিদ স্থলবন্দর মহাসড়কের কানসাট বাঁশপট্টি এলাকায় ট্রাকের ধাক্কায় অটোরিকশার দুই যাত্রী নিহত হন। আহত হয় চারজন। নিহত দুজন হলেন দাইপুখুরিয়া ইউনিয়নের পারদিলালপুর গ্রামের হারুন আলী (২৬) এবং শাহাবাজপুর ইউনিয়নের সন্ন্যাসীতলা গ্রামের রেনুয়ারা বেগম (৫৫)।

গোপালগঞ্জ প্রতিনিধি জানান, কাশিয়ানীর ফুকরা এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে গতকাল দুপুর ১টার দিকে নছিমন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নিহত হন মোটরসাইকেল আরোহী আমির হামজা (২৩)। তাঁর বাড়ি কাশিয়ানী উপজেলার ফুকরা গ্রামে।

রানীনগর (নওগাঁ) প্রতিনিধি জানান, দুর্ঘটনাটি ঘটে শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে, রানীনগর হাসপাতালের সামনে। সেখানে জয়নুদ্দিন (৫৫) নামের এক ব্যক্তি থামানো মোটরসাইকেলের ওপর বসে ছিলেন। ওই সময় একটি ট্রাক চাপা দিলে মৃত্যু হয় তাঁর।

ডোমার (নীলফামারী) প্রতিনিধি জানান, শুক্রবার সন্ধ্যায় বিদ্যুতের খুঁটির সঙ্গে একটি মোটরসাইকেল ধাক্কা খায়। এতে নিহত হয় রাকিব ইসলাম নামের এক তরুণ। রাকিব জোড়াবাড়ী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের খয়রুদ্দিনের ছেলে।

নিজস্ব প্রতিবেদক (চট্টগ্রাম) জানান, মহানগরীর আখতারুজ্জামান ফ্লাইওভারের জিইসির মোড় এলাকায় ট্রাকের ধাক্কায় জনি আক্তার (৩৭) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। গতকাল দুপুর আড়াইটার দিকে এই দুর্ঘটনা ঘটে। জনি আক্তার ঝিনাইদহ জেলার বাসিন্দা।



সাতদিনের সেরা