kalerkantho

সোমবার । ৯ কার্তিক ১৪২৮। ২৫ অক্টোবর ২০২১। ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

প্রকাশিত খবরের প্রতিবাদ

১৮ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দৈনিক কালের কণ্ঠে গত বৃহস্পতিবার প্রকাশিত ‘গ্রাহকের ৪৬৭ কোটি টাকা দিচ্ছে না ছয় প্রতিষ্ঠান’ শিরোনামে প্রকাশিত খবরের বিষয়ে প্রতিবাদ জানিয়েছেন গোল্ডেন লাইফ ইনস্যুরেন্স লিমিটেডের মুখ্য নির্বাহী কর্মকর্তা আমজাদ হোসেন খান চৌধুরী। ওই দিনই দেওয়া এক প্রতিবাদপত্রে তিনি জানান, প্রকাশিত সংবাদের বিষয়ে গোল্ডেন লাইফ ইনস্যুরেন্স লিমিটেডের দৃষ্টি আকৃষ্ট হয়েছে। ওই সংবাদে দাবি করা হয়েছে, আইডিআরএ সূত্রে পাওয়া গোল্ডেন লাইফ ইনস্যুরেন্স লিমিটেডের দুই হাজার ৭৩ জন গ্রাহকের অপরিশোধিত দাবির পরিমাণ ৬৯ কোটি ৮৯ লাখ টাকা। এই বিষয়ে আইডিআরএ কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হলে প্রকাশিত সংবাদের তথ্য আইডিআরএ সরবরাহ করেনি বলে তাঁদের জানানো হয়েছে।

গোল্ডেন লাইফ ইনস্যুরেন্স লিমিটেড দাবি করেছে, প্রকাশিত সংবাদে যে তথ্য উল্লেখ করা হয়েছে তা সঠিক নয়। প্রতিষ্ঠানটির দুই হাজার ৭৩ জন গ্রাহকের দাবি পরিশোধ করার প্রক্রিয়া চলছে। দাবি ছয় কোটি ২৯ লাখ ৮০ হাজার টাকার মধ্যে বেশ কিছু এরই মধ্যে পরিশোধ করা হয়েছে। অবশিষ্ট অর্থও দেওয়ার প্রক্রিয়া চলছে।

গোল্ডেন লাইফ ইনস্যুরেন্স লিমিটেড মনে করে, এ ধরনের খবর প্রকাশের ফলে গ্রাহক ও বীমাকর্মীদের মধ্যে আস্থার সংকট তৈরি হবে। এটি দেশের বীমাশিল্পে বিরূপ প্রভাব ফেলবে।



সাতদিনের সেরা