kalerkantho

সোমবার । ৯ কার্তিক ১৪২৮। ২৫ অক্টোবর ২০২১। ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

ঘুমিয়ে থাকা সহকারী ট্রাকের চাকায় পিষ্ট

সড়ক দুর্ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ নিহত ৭

কালের কণ্ঠ ডেস্ক   

১৭ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নড়াইলের কালিয়া উপজেলায় প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে খালের পানিতে পড়ে গেলে এক ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান ও তাঁর সহযাত্রীর মৃত্যু হয়েছে। চুয়াডাঙ্গায় নিজের ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেছে চালকের সহকারীর (হেলপার)। সহকারী ট্রাকটির নিচে ঘুমিয়ে ছিল। আরো চার জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন চারজন। 

কালিয়ার বড়দিয়া এলাকার ডুমুরিয়া নামক স্থানে বুধবার রাতে নিহত ব্যক্তিরা হলেন উপজেলার খাশিয়াল ইউপির চেয়ারম্যান খান রাসেল সুইট ও তাঁর সহযোগী একটি কলেজের নৈশপ্রহরী শওকত।

চুয়াডাঙ্গা পৌর এলাকার হাটকালুগঞ্জে ইমরান ফিলিং স্টেশনে গতকাল সকাল ১০টার দিকে নিহতের নাম ইব্রাহিম হোসেন (১৫)। সে সদর উপজেলার গাইদঘাট গ্রামের রেলপাড়ার শরীফ উদ্দীনের ছেলে।

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার দাসেরহাট গ্রামে মহাসড়কের পাশে বসে বুধবার সন্ধ্যার আগে ফুটবল খেলা দেখছিলেন কৃষক কামিনী বিশ্বাস (৫৫)। এ সময় একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে তাঁকে চাপা দেয়।

বগুড়ার শাজাহানপুর উপজেলার আড়িয়া বাজার স্ট্যান্ডে ঢাকা-বগুড়া মহাসড়কে গতকাল একটি ট্রাক উল্টে পড়ে শাহাদত হোসেন (৩৫) নামের একজন শ্রমিকের মৃত্যু হয়।

অতিরিক্ত উঁচু করে ধানের তুষবোঝাই একটি ট্রাক (বগুড়া-ড-১১-০৪৬৩) বগুড়ার দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী বাস ট্রাকটিকে চাপ দেয়। ট্রাকচালক সজোরে ব্রেক করলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা সিএনজিচালিত অটোটেম্পোর ওপর পড়ে। আর ট্রাকের ওপরে থাকা পাঁচ-সাতজন লোক লাফ দিলে একজন তুষের বস্তার নিচে পড়ে মারা যান। লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার দোয়ানী মোড় এলাকায় গতকাল দুপুরে পেছন থেকে একটি মোটরসাইকেলের ধাক্কায় অন্য মোটরসাইকেলচালকের মৃত্যু হয়েছে।

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার নয়াপুর ভড়িবাড়ি এলাকায় গতকাল সকালে একটি কাভার্ড ভ্যান পেছন থেকে ধাক্কা দিলে মোটরসাইকেল আরোহী মো. আমির হোসেন (৩০) নিহত হন।

[প্রত্যক্ষদর্শী, থানা-পুলিশ ও হাসপাতাল সূত্রে প্রতিবেদনে তথ্য দিয়েছেন সংশ্লিষ্ট এলাকার কালের কণ্ঠ’র প্রতিনিধিরা]



সাতদিনের সেরা