kalerkantho

রবিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৮। ২৮ নভেম্বর ২০২১। ২২ রবিউস সানি ১৪৪৩

মেয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে প্রাণ গেল বাবার

কালের কণ্ঠ ডেস্ক   

১৫ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কর্মস্থল রংপুর থেকে শ্বশুরবাড়ি দিনাজপুরের বিরামপুরে একমাত্র মেয়ের নামকরণের অনুষ্ঠানে যাওয়ার পথে ট্রাকের ধাক্কায় প্রাণ গেছে মোটরসাইকেল আরোহী এক কলেজ শিক্ষকের। টাঙ্গাইলের ঘাটাইলে বেপরোয়াভাবে মোটরসাইকেল চালানোর সময় ট্রাকের পেছনে ধাক্কা খেয়ে এক যুবক নিহত ও তাঁর বন্ধু মারাত্মক আহত হয়েছেন। ঘটনা দুটি ঘটে গত সোমবার সন্ধ্যায়।

রংপুরের বদরগঞ্জ উপজেলার মধুপুর ইউনিয়নের বোর্ডঘর এলাকায় নিহত অশোক কুমার সরকারের বাড়ি কুড়িগ্রামের রাজারহাট উপজেলায়। তিনি রংপুরের একটি ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটের প্রভাষক। গতকাল মঙ্গলবার ছিল অশোক কুমারের মেয়ের নামকরণ অনুষ্ঠান। এ উপলক্ষে তিনি মোটরসাইকেলযোগে রংপুর থেকে বিরামপুর উপজেলার খানপুর ইউনিয়নের রতনপুরে শ্বশুরবাড়িতে যাচ্ছিলেন। বোর্ডঘর এলাকায় রংপুর-বদরগঞ্জ সড়কে একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ট্রাকে মোটরসাইকেলের হ্যান্ডেল আটকে যায়। এভাবেই ট্রাকচালক অন্তত ২০০ মিটার টেনেহিঁচড়ে নিয়ে যায় মোটরসাইকেলটিকে। শরীরের বিভিন্ন অংশ ছিঁড়ে মারাত্মকভাবে আহত হন অশোক। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে তাঁকে উদ্ধার করেন। পরে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

[প্রত্যক্ষদর্শী, থানা-পুলিশ, ফায়ার সার্ভিস ও হাসপাতাল সূত্রে প্রতিবেদনে তথ্য দিয়েছেন কালের কণ্ঠ’র রংপুর (আঞ্চলিক) ও ঘাটাইল প্রতিনিধি]

 



সাতদিনের সেরা