kalerkantho

মঙ্গলবার । ১০ কার্তিক ১৪২৮। ২৬ অক্টোবর ২০২১। ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

আলহাজ আনোয়ার হোসেন স্মরণে শোকসভা অনুষ্ঠিত

১৫ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



আলহাজ আনোয়ার হোসেন স্মরণে শোকসভা অনুষ্ঠিত

আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের প্রতিষ্ঠাতা আলহাজ আনোয়ার হোসেন স্মরণে রবিবার সিটি ব্যাংকের প্রধান কার্যালয়ে শোকসভা অনুষ্ঠিত হয়।

সিটি ব্যাংকের সাবেক চেয়ারম্যান, আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এবং সাবেক সংসদ সদস্য আলহাজ আনোয়ার হোসেন স্মরণে শোকসভা হয়েছে। গত রবিবার সিটি ব্যাংকের প্রধান কার্যালয়ে এই শোকসভার আয়োজন করা হয়।

সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিনের সঞ্চালনায় শোকসভায় ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার, পরিচালক রাজিবুল হক চৌধুরী, মরহুম আনোয়ার হোসেনের বড় ছেলে আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মানোয়ার হোসেন, ছোট ছেলে ও সিটি ব্যাংকের ভাইস চেয়ারম্যান হোসেন খালেদ, আরেক ছেলে ও সিটি ব্যাংকের পরিচালক হোসেন মেহমুদ, সিটি ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক আব্বাস উদ্দীন আহমেদ প্রমুখ বক্তব্য দেন। শোকসভায় মরহুমের পরিবারের অন্য সদস্য এবং ব্যাংকের নির্বাহী কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সভায় আনোয়ার হোসেনের জীবন দর্শন ও কর্মময় জীবন নিয়ে একটি প্রামাণ্যচিত্র প্রদর্শিত হয়। ব্যাংক চেয়ারম্যান আজিজ আল কায়সার বলেন, ‘আনোয়ার হোসেনের দৃষ্টি শুধু ব্যবসা বাড়ানোর দিকে ছিল না, তিনি নজর রাখতেন সমাজের অনগ্রসর মানুষের দিকে।’ সংবাদ বিজ্ঞপ্তি।



সাতদিনের সেরা