kalerkantho

বৃহস্পতিবার  । ২৪ অগ্রহায়ণ ১৪২৮। ৯ ডিসেম্বর ২০২১। ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

নিজস্ব প্রতিবেদক   

১২ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীর যাত্রাবাড়ী ও বাড্ডায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল শনিবার ভোরে যাত্রাবাড়ীর কাজলা এলাকায় আনোয়ার হোসেন (৫২) নামের এক মোটরসাইকেল আরোহী মারা যান। শুক্রবার গভীর রাতে উত্তর বাড্ডায় ফয়সাল (২৮) নামের এক যুবক নিহত হন।

আনোয়ার ফেনীর পরশুরামপুর উপজেলার সোবার বাজার গ্রামের মীর হোসেনের ছেলে। তিনি ডেমরার বাসা থেকে ডায়ালিসিসের জন্য মোটরসাইকেলে করে গণস্বাস্থ্য হাসপাতালে যাচ্ছিলেন। ফয়সাল নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। তিনি একটি প্যাকেজিং কারখানায় চাকরি করতেন।

যাত্রাবাড়ী থানার এসআই মনির হোসেন জানান, গতকাল ভোরে ৯৯৯-এ ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, আনোয়ারের মোটরসাইকেলে অজ্ঞাত যানবাহন ধাক্কা দেওয়ায় তিনি গুরুতর আহত হন। তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। বাড্ডা থানার এসআই শহিদুল ইসলাম জানান, শুক্রবার রাতে বাড্ডা জেনারেল হাসপাতালের সামনে রাস্তা পারাপারের সময় একটি কাভার্ড ভ্যান ফয়সাল ও হরিচরণ নামের এক প্রতিবন্ধী ব্যক্তিকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তাঁরা। খবর পেয়ে তাঁদের উদ্ধার করে ঢামেকে নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় সেখানে ফয়সালের মৃত্যু হয়। কাভার্ড ভ্যানটি আটক করা হয়েছে। চালককে আটকের চেষ্টা চলছে।



সাতদিনের সেরা