kalerkantho

শনিবার । ৮ মাঘ ১৪২৮। ২২ জানুয়ারি ২০২২। ১৮ জমাদিউস সানি ১৪৪৩

সড়কে শিশু ও ছাত্রসহ নিহত ৭

কালের কণ্ঠ ডেস্ক   

৬ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দেশে পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিশু ও কলেজছাত্রসহ সাতজনের মৃত্যু হয়েছে। গতকাল রবিবার কুড়িগ্রাম, টাঙ্গাইল, চাঁদপুর ও মুন্সীগঞ্জে এ দুর্ঘটনাগুলো ঘটে। বিস্তারিত কালের কণ্ঠ’র জেলা ও উপজেলা প্রতিনিধিদের পাঠানো খবরে :

কুড়িগ্রাম : গতকাল কুড়িগ্রাম শহরের ধরলা সেতুর কাছে একটি অটোরিকশা ও ট্রাক্টরের সংঘর্ষে কলেজছাত্রসহ তিনজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন নাগেশ্বরী উপজেলার পয়রাডাঙা গ্রামের কলেজছাত্র হাবিবুল্লাহ, ফুলবাড়ী উপজেলার ভাঙামোড় গ্রামের রাবেয়া খাতুন এবং সদর উপজেলার ভোগডাঙা ইউনিয়নের কুমরপুর গ্রামের নুর আলী।

বিজ্ঞাপন

টাঙ্গাইল : গতকাল দেলদুয়ার উপজেলার ডুবাইলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে সামনে থাকা একটি ট্রাককে ধাক্কা দিলে পেছনের ট্রাকটির চালক ও সহকারীর মৃত্যু হয়। নিহতরা হলেন দিনাজপুর সদরের চপরামপুর গ্রামের বাসিন্দা ও ট্রাকচালক মমতাজ মিয়া (৫০) এবং চিরিরবন্দর উপজেলার দক্ষিণ পলাশবাড়ী গ্রামের চালকের সহকারী ইমরান হোসেন (৪৫)।

চাঁদপুর : চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে সদর উপজেলার চাঁদখার দোকান এলাকায় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই আট বছর বয়সী বাসযাত্রী সুমন নামে এক শিশু মারা যায়।

মুন্সীগঞ্জ : জেলার সিরাজদিখানের ইছাপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একটি অটোরিকশাকে ধাক্কা দিলে মোটরসাইকেলচালক অ্যাডভোকেট জাহিদ হাসান (২৮) নিহত হন। তিনি শ্রীনগর উপজেলার বালাসর গ্রামের রঞ্জু মীরের ছেলে। মুন্সীগঞ্জ আদালত ভবন থেকে বাড়ি ফেরার পথে তাঁর মৃত্যু হয়। তাঁকে প্রথমে ইছাপুরা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।



সাতদিনের সেরা