kalerkantho

মঙ্গলবার । ১১ মাঘ ১৪২৮। ২৫ জানুয়ারি ২০২২। ২১ জমাদিউস সানি ১৪৪৩

সংক্ষিপ্ত

টিকার নিবন্ধন রক্তের গ্রপিং

পঞ্চগড়, মনোহরদী (নরসিংদী) ও আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি   

৫ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টিকার নিবন্ধন রক্তের গ্রপিং

নরসিংদীর মনোহরদীতে করোনার টিকাপ্রাপ্তি নিশ্চিত করতে বিনা মূল্যে নিবন্ধন করে দিচ্ছেন কালের কণ্ঠ শুভসংঘের সদস্যরা। গতকাল শনিবার মনোহরদী পৌরসভার সল্লাবাইদ সরকারি বিদ্যালয় প্রাঙ্গণে করোনা টিকা নিবন্ধনের কার্যক্রম শুরু করা হয়। ওই অনুষ্ঠানেই মনোহরদী সরকারি কলেজের একাদশ শ্রেণির মেধাবী শিক্ষার্থী ফারজানাকে আর্থিক সহযোগিতা দেয় শুভসংঘ। পরে সল্লাবাইদ ও চকমাধবদী এলাকার দেড় শতাধিক মানুষকে বিনা মূল্যে টিকার নিবন্ধন করে দেন শুভসংঘের বন্ধুরা।

বিজ্ঞাপন

এদিকে পঞ্চগড় মকবুলার রহমান সরকারি কলেজ শাখা শুভসংঘের সদস্যরা গত শুক্রবার প্রত্যন্ত এলাকার ৪১০ জন মানুষের রক্তের গ্রুপ নির্ণয় করে দিয়েছেন। নীলফামারীর ডোমার উপজেলার ভোগডাবুরি ইউনিয়নের গোসাইগঞ্জ বাজারে গোসাইগঞ্জ হেলপ লাইন নামের একটি সংগঠনের সহযোগিতায় দিনব্যাপী এই কার্যক্রম চলে। এই কার্যক্রমে উপস্থিত ছিলেন কলেজ শাখা শুভসংঘের সাধারণ সম্পাদক হাপিজুল ইসলাম, গোসাইগঞ্জ হেলপ লাইনের সভাপতি আশিকুর রহমান ও সাধারণ সম্পাদক ইমরান হোসেন।

আগৈলঝাড়ায় নতুন কমিটির বৃক্ষরোপণ : বরিশালের আগৈলঝাড়ায় গতকাল বৃক্ষরোপণের মধ্য দিয়ে শুভসংঘের নবগঠিত উপজেলা কমিটি যাত্রা শুরু করেছে। মলয় ঘটককে সভাপতি এবং নাসির উদ্দিন শাহেক সাধারণ সম্পাদক করে এই কমিটি গঠন করা হয়।



সাতদিনের সেরা