kalerkantho

বৃহস্পতিবার  । ২৪ অগ্রহায়ণ ১৪২৮। ৯ ডিসেম্বর ২০২১। ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

ভালো আছেন তোফায়েল আহমেদ

নিজস্ব প্রতিবেদক   

৫ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



ভালো আছেন তোফায়েল আহমেদ

আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ ভালো আছেন। পর্যবেক্ষণ ও পরীক্ষা-নিরীক্ষার পর গতকাল শনিবার বিকেলে তাঁকে হাসপাতালের সাধারণ কেবিনে নেওয়া হয়েছে। তিনি ভারতের দিল্লিতে গুরুগাঁও মেডান্টা দ্য মেডিটিডি হাসপাতালে চিকিৎসাধীন।

গতকাল সন্ধ্যায় তোফায়েল আহমেদকে হাসপাতালে দেখে আসার পর দিল্লিতে বাংলাদেশ হাইকমিশনের প্রেস মিনিস্টার শাবান মাহমুদ কালের কণ্ঠকে এই তথ্য জানান। তিনি জানান, তোফায়েল আহমেদের হার্ট ও মস্তিষ্কের কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। তিনি এখন ভালো আছেন।

এর আগে উন্নত চিকিৎসার জন্য গত শুক্রবার তোফায়েল আহমেদকে এয়ার অ্যাম্বুল্যান্সে করে ঢাকা থেকে দিল্লিতে পাঠানো হয় বলে জানিয়েছিলেন তাঁর মেয়ের জামাতা ডাক্তার তৌহিদুজ্জামান। আগেও তিনি এখানে চিকিৎসা করিয়েছেন। ডা. তৌহিদুজ্জামান জানান, দুপুর ১২টার দিকে তোফায়েল আহমেদকে নিয়ে ঢাকা থেকে একটি এয়ার অ্যাম্বুল্যান্স দিল্লির উদ্দেশে রওনা হয়। হঠাৎ করে অসুস্থ হওয়ার পর তিনি রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হয়েছিলেন। উন্নত চিকিৎসা ও চেকআপের জন্য তাঁকে ভারতে নেওয়া হয়েছে। তাঁর অবস্থা এখন ভালো। তবে বাঁ হাতে তিনি একটু কম শক্তি পাচ্ছেন।



সাতদিনের সেরা