kalerkantho

শনিবার । ৩১ আশ্বিন ১৪২৮। ১৬ অক্টোবর ২০২১। ৮ রবিউল আউয়াল ১৪৪৩

কালিয়াকৈরে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ আটক ২

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি   

২৮ আগস্ট, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



গাজীপুরের কালিয়াকৈরে এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত দুজনকে গতকাল শুক্রবার দুপুরে উপজেলার ডাইনকিনি এলাকা থেকে আটক করেছে পুলিশ।

আটক যুবকরা হলেন কালিয়াকৈরের বড়ইতলী এলাকার মৃত মোজাম্মেল হকের ছেলে মেহেদী হাসান শিহাব (২১) এবং উপজেলার শিমুলতলী এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে ছানোয়ার হোসেন (২৮)।

পুলিশ, নির্যাতিত তরুণীর (২০) পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, তরুণীটি চট্টগ্রাম থেকে গত বুধবার রাত ৩টার দিকে বাসে করে কালিয়াকৈরের চন্দ্রায় আসেন। তিনি বাস থেকে নামার পর বাসের চালক মেহেদী হাসান শিহাব জানতে পারেন, তরুণী চট্টগ্রামের বাসা থেকে অভিমান করে চলে এসেছেন। কোথাও থাকার জায়গা না থাকায় শিহাব তরুণীকে পাশের ডাইনকিনি এলাকায় নিয়ে যান। সেখানে একটি বাড়িতে তাঁর থাকার ব্যবস্থা করেন। পরদিন বৃহস্পতিবার সকালে তাঁকে বাসে উঠিয়ে দেওয়ার কথা বলে সেখান থেকে এলাকাটির ছানোয়ার হোসেনের ভাড়া বাসায় নিয়ে যান শিহাব। সেখানে তরুণীকে শিহাব ও ছানোয়ার ধর্ষণ করেন এবং আটকে রাখেন। বিষয়টি স্থানীয় ওয়ার্ড কমিশনার জানতে পেরে কালিয়াকৈর থানা-পুলিশকে খবর দেন। পুলিশ গতকাল ডাইনকিনি থেকে তরুণীকে উদ্ধার এবং শিহাব ও ছানোয়ারকে আটক করে।



সাতদিনের সেরা