kalerkantho

বুধবার । ২৩ অগ্রহায়ণ ১৪২৮। ৮ ডিসেম্বর ২০২১। ৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

আলোচিত ১৫ মামলার তদন্ত শেষ পর্যায়ে

নিজস্ব প্রতিবেদক   

২৫ আগস্ট, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



হাল সময়ের আলোচিত চিত্রনায়িকা পরীমনি, মডেল পিয়াসা, প্রযোজক রাজ ও আওয়ামী লীগের বহিষ্কৃত নেতা হেলেনা জাহাঙ্গীরসহ বিভিন্নজনের নামে থাকা ১৫টি মামলার তদন্তকাজ শেষ পর্যায়ে রয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে রাজধানীর মালিবাগে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) প্রধান কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য জানান সিআইডি প্রধান মাহবুবুর রহমান।

সিআইডিপ্রধান বলেন, তদন্তে তাঁদের বিরুদ্ধে মাদকের সম্পৃক্ততা পাওয়া গেছে। জিজ্ঞাসাবাদে তাঁদের অনেকেই হরেক তথ্য দিয়েছেন। কেউ বলেছেন বিদেশ থেকে নিয়ে এসেছেন, কেউ বলেছেন বিমানবন্দর থেকে কিনেছেন, কেউ নানা উপায়ে সংগ্রহ করেছেন। কিন্তু যেখান থেকেই সংগ্রহ করা হোক না কেন, এসব মাদক অননুমোদিত উপায়ে সংগ্রহে রাখা বা মজুদ রাখা আইনত দণ্ডনীয়।

পরীমনি ও পিয়াসাদের বাসায় মাদক রাখার বিষয়ে সিআইডি কী ধরনের তথ্য পেয়েছে প্রশ্ন করা হলে অতিরিক্ত আইজিপি মাহবুবুর রহমান বলেন, মাদক মামলার আলামত তো তাঁদের পজেশনেই পাওয়া গেছে। সেগুলোর সঠিক তথ্য জানতে কেমিক্যাল ও ফরেনসিক পরীক্ষা করা হচ্ছে।

আসামিদের আর্থিক অপরাধের বিষয়ে কী ধরনের তথ্য-উপাত্ত মিলেছে জানতে চাইলে সিআইডিপ্রধান বলেন, পরীমনি, রাজ, পিয়াসা, হেলেনা জাহাঙ্গীরসহ বিভিন্নজনের বিরুদ্ধে ১৫টি মামলা সিআইডির তদন্তে আছে।



সাতদিনের সেরা