kalerkantho

বুধবার । ২৩ অগ্রহায়ণ ১৪২৮। ৮ ডিসেম্বর ২০২১। ৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

সড়কে ঝরল পাঁচ প্রাণ

কালের কণ্ঠ ডেস্ক   

২৫ আগস্ট, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজবাড়ীর কালুখালীতে মোটরসাইকেল দুর্ঘটনায় চালকসহ দুই যুবক নিহত হয়েছেন। এ ছাড়া চট্টগ্রামের হালিশহর, মেহেরপুর সদর উপজেলা ও বাগেরহাটের ফকিরহাটে প্রাণ গেছে আরো তিনজনের। কালের কণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবরে—

রাজবাড়ী : গতকাল মঙ্গলবার ভোরে কালুখালী উপজেলার বোয়ালিয়া মোড়ে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন নীলফামারী সদর উপজেলার হারাজিত কোপাপাড়া গ্রামের বাসিন্দা ফুলচাঁদ রায়ের ছেলে বিমল রায় (৩২) ও একই উপজেলার তারিন চৌধুরীর ছেলে সুজিত চৌধুরী (৩০)।

স্থানীয়রা জানিয়েছে, বিমল ও সুজিত মোটরসাইকেলে রাজবাড়ী থেকে কুষ্টিয়া যাচ্ছিলেন। বাইকটি কালুখালী উপজেলার বোয়ালিয়া মোড়ের নির্মাণাধীন সেতুর কাছে পৌঁছাতেই তা নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর পাশে থাকা পিলারের সঙ্গে ধাক্কা খায়। এতে তাঁরা মারাত্মকভাবে আহত হন। স্থানীয়রা তাত্ক্ষণিকভাবে তাঁদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিত্সক মৃত ঘোষণা করেন।

চট্টগ্রাম : নগরীর হালিশহরে বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে ট্রাকের ধাক্কায় সাব্বির হোসেন সৈকত (৩১) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। গত সোমবার রাত সাড়ে ১১টায় টোল রোড এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত সাব্বির হোসেন সৈকত নগরীর হালিশহর আই-ব্লকের ২ নম্বর লেনের শাখাওয়াত হোসেনের ছেলে। তিনি একটি এনজিওতে কাজ করতেন।

মেহেরপুর :  সদর উপজেলার খোকসাতে ব্যাটারিচালিত ভ্যানের চাকায় পিষ্ট হয়ে হাদিসুর (৫) নামের এক শিশু নিহত হয়েছে। গতকাল সকাল সাড়ে ১১ টার দিকে এই ঘটনা ঘটে। নিহত হাদিসুর খোকসা গ্রামের শেখপাড়ার জসিরুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানায়, একটি পাখিভ্যান চারজন যাত্রী নিয়ে আমঝুপি থেকে গাড়াডোব যাচ্ছিল। যানটি খোকসা শেখপাড়া অতিক্রম করার সময় সড়ক পার হচ্ছিল শিশু হাদিসুর। এ সময় পাখিভ্যানের নিচে সে চাপা পড়ে। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

ফকিরহাট (বাগেরহাট) : খুলনা-মোংলা মহসড়কের ফকিরহাট উপজেলার শ্যামবাগাত এলাকায় গরুবোঝাই কাটাটেম্পোর সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী লোকমান আলী শেখ (২৭) নিহত হয়েছেন। পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত ব্যক্তি সোমবার রাত ৮টার দিকে রামপাল থেকে মোটরসাইকেলযোগে কাটাখালী আসার পথে এ ঘটনা ঘটেছে। মৃত লোকমান আলী রামপালের উজলকুড়ের বাবুরহাট এলাকার লিয়াকত হোসেনের ছেলে।



সাতদিনের সেরা