kalerkantho

বৃহস্পতিবার । ১৭ অগ্রহায়ণ ১৪২৮। ২ ডিসেম্বর ২০২১। ২৬ রবিউস সানি ১৪৪৩

সড়ক দুর্ঘটনায় শিশুসহ চারজন নিহত

কালের কণ্ঠ ডেস্ক   

৭ আগস্ট, ২০২১ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



চাঁদপুরের কচুয়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় চার বছরের শিশু এবং এক প্রাইভেট কারচালক নিহত হয়েছেন। এ ছাড়া পাকুন্দিয়া ও ঘাটাইলে নিহত হয়েছেন দুজন। প্রতিনিধিদের পাঠানো সংবাদে বিস্তারিত—

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি জানান, রাজধানী থেকে লক্ষ্মীপুরগামী একটি প্রাইভেট কার বৃহস্পতিবার গৌরীপুর-কচুয়া-হাজীগঞ্জ বাইপাস সড়কের সাচার চেলাকান্দা সেতুর উত্তর পাশে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে লক্ষ্মীপুরের রাধাপুর গ্রামের আ. হকের ছেলে গাড়িচালক মাহজারুল ইসলাম (৩৪) এবং জামাল হোসেনের শিশুপুত্র মো. শাকিল হোসেন মারা যান।

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি জানান, কিশোরগঞ্জ-ঢাকা মহাসড়কের মাইজহাটি এলাকায় একটি পেট্রলপাম্পের কাছে গতকাল শুক্রবার সিএনজিচালিত অটোরিকশা-মোটরসাইকেলের সংঘর্ষে নাছির উদ্দিন খান (৫০) নামের এক ইউপি চেয়ারম্যান নিহত হয়েছেন। তিনি নরসিংদীর রায়পুরা উপজেলার আমিরগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন।

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি জানান, ঘাটাইল-সাগরদীঘি সড়কের ধলাপাড়া এলাকায় রাস্তা পার হওয়ার সময় মোটরসাইকেলের ধাক্কায় বৃহস্পতিবার রাতে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তাঁর নাম নওশের আলী (৮০)। তাঁর বাড়ি উপজেলার আমজানি গ্রামে।



সাতদিনের সেরা