kalerkantho

বুধবার । ১৪ আশ্বিন ১৪২৮। ২৯ সেপ্টেম্বর ২০২১। ২১ সফর ১৪৪৩

চাঁদপুরে সেনাবাহিনীর পক্ষ থেকে অক্সিজেন সিলিন্ডার সরবরাহ

চাঁদপুর প্রতিনিধি   

৪ আগস্ট, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে চাঁদপুরে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে চাঁদপুর জেলা প্রশাসক ও জেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাদের কাছে ১০টি অক্সিজেন সিলিন্ডার তুলে দেন কুমিল্লা সেনানিবাসের প্রধান, ৩৩ পদাতিক ডিভিশনের এরিয়া কমান্ডার মেজর জেনারেল জাহাঙ্গীর হারুন।

এ সময় গণমাধ্যমকে জাহাঙ্গীর হারুন বলেন, দেশের দুর্যোগকালীন প্রতিটি মুহূর্তে বাংলাদেশ সেনাবাহিনী বেসামরিক প্রশাসনকে সহযোগিতা দিতে সব সময় প্রস্তুত। তাই করোনার বিস্তারে অসুস্থ, পীড়িত এবং কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে সেনাবাহিনী। অতীতের মতো এখনো সেনাবাহিনী জীবন বাজি রেখে মাঠে কাজ করছে।

এ সময় কুমিল্লা সেনানিবাসের ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ আলিদ চৌধুরী, ব্রিগেডিয়ার জেনারেল আমিনুল আকবর, কর্নেল ইমরু আল কায়েস, লে. কর্নেল খায়রুল ইসলাম, জেলা পুলিশ সুপার মিলন মাহমুদ, জেলা সিভিল সার্জন সাখাওয়াত উল্লাহ, চাঁদপুর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. হাবিব উল করিম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নাসির উদ্দিন সরোয়ার, চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল, প্রেস ক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারীসহ ঊর্ধ্বতন সেনা ও বেসামরিক কর্মকর্তা এবং জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এর আগে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলনকক্ষে ‘করোনাভাইরাস সংক্রমণ রোধে করণীয়’ শীর্ষক মতবিনিময়সভায় যোগ দেন মেজর জেনারেল জাহাঙ্গীর হারুন। এ সময় চাঁদপুরে করোনা বিস্তার ও প্রতিরোধ সম্পর্কে কী ধরনের পদক্ষেপ নেওয়া হয়েছে, তা উপস্থাপন করা হয়। একই সঙ্গে চাঁদপুরে করোনার বিস্তার রোধে সেনাবাহিনীর অব্যাহত সহযোগিতার জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়। এতে জেলা প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, পুলিশ সুপার, র‌্যাব কমান্ডার, কোস্ট গার্ড স্টেশন কমান্ডার, আনসারের জেলা কমান্ড্যান্ট, বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।