kalerkantho

রবিবার । ১১ আশ্বিন ১৪২৮। ২৬ সেপ্টেম্বর ২০২১। ১৮ সফর ১৪৪৩

বাড়ি ফেরা হলো না মা-মেয়ের

কালের কণ্ঠ ডেস্ক   

৩ আগস্ট, ২০২১ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন এক ব্যাংক কর্মকর্তা। সঙ্গে তাঁর স্ত্রী জেসমিন আক্তার শিমু (৪০) এবং মেয়ে আফরিন জাহান অমি (১৬) ছিল। বগুড়ার শিবগঞ্জ উপজেলার চণ্ডিহারায় বগুড়া-রংপুর মহাসড়কে পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং রাস্তায় ছিটকে পড়ে মা-মেয়ে। এ সময় একটি বাস তাদের চাপা দিলে ঘটনাস্থলেই ওই দুজনের মৃত্যু হয়। এদিকে টাঙ্গাইলের ঘাটাইলে সিএনজি ও মাইক্রোবাসের সংঘর্ষে নিহত হয়েছেন একজন।

নিজস্ব প্রতিবেদক (বগুড়া) জানান, গত রবিবার রাতে শিবগঞ্জে ওই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আলতাফ হোসেন আহত হয়েছেন। বগুড়ার শিবগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বেলজার হোসেন জানান, খবর পেয়ে তাঁরা দুর্ঘটনাস্থলে যান। সেখানে অনেকক্ষণ অপেক্ষা করার পরও পুলিশ না আসায় স্বজনরা লাশ নিয়ে বাড়ি যান।

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি জানান, গতকাল সোমবার সকালে টাঙ্গাইলের ঘাটাইলের গুণগ্রাম এলাকায় টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে সিএনজি ও মাইক্রোবাসের সংঘর্ষে সিএনজির যাত্রী কাজী আরিফুল ইসলাম (৪৪) নামে ডাক বিভাগের একজন কর্মচারী নিহত হয়েছেন। দুর্ঘটনায় আরো চারজন আহত হয়েছেন। কাজী আরিফুলের বাড়ি ঘাটাইল পৌরসভার রতনপুর গ্রামে।



সাতদিনের সেরা