kalerkantho

রবিবার । ১১ আশ্বিন ১৪২৮। ২৬ সেপ্টেম্বর ২০২১। ১৮ সফর ১৪৪৩

পাবনায় ভাই বোনসহ তিন প্রাণ ঝরল সড়কে

পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত আরো ৪

কালের কণ্ঠ ডেস্ক   

১ আগস্ট, ২০২১ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



পাবনায় নছিমনের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে প্রাণ গেছে ভাই-বোনসহ তিনজনের। আর যশোরের মণিরামপুরে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে নিহত হয়েছে মোটরসাইকেল আরোহী এক কলেজছাত্র। এ ছাড়া নওগাঁর ধামইরহাট, সিরাজগঞ্জের শাহজাদপুর এবং ময়মনসিংহের ভালুকায় সড়ক দুর্ঘটনায় মারা গেছেন আরো তিনজন। গত শুক্রবার ও গতকাল শনিবার এসব দুর্ঘটনা ঘটে। বিস্তারিত কালের কণ্ঠ’র প্রতিনিধিদের খবরে—

পাবনা : গতকাল বিকেলে আমিনপুর থানার দ্বারিয়াপুরে পাবনা-ঢাকা মহাসড়কের নছিমনের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী শিশু সিনথিয়া (৫) ও আয়েশা (দুই মাস) মারা যায়। তাদের মা বিলকিস বেগমকে গুরুতর আহত অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর অটোরিকশাচালককে কাশিনাথপুর ক্রিসেন্ট হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। তাত্ক্ষণিকভাবে তাঁর পরিচয় জানা সম্ভব হয়নি।

আমিনপুর থানার ওসি রওশন আলম জানান, বোয়ালিয়া এলাকার সবুজ রানার স্ত্রী বিলকিস বেগম দুই সন্তান নিয়ে অন্য যাত্রীদের সঙ্গে অটোরিকশায় উঠেছিলেন। দ্বারিয়াপুরে বিপরীত দিক থেকে আসা শ্যালো ইঞ্জিনচালিত একটি নছিমনের সঙ্গে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং হতাহতের ঘটনা ঘটে।

মণিরামপুর (যশোর) : খেজুরগাছের সঙ্গে ধাক্কা লেগে যশোরের মণিরামপুরে ইসরাফিল হোসেন (২১) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তাঁর চাচা হযরত আলী। গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার এড়েন্দা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ইসরাফিল লেবুগাতি গ্রামের ওমর ফারুকের ছেলে।

ধামইরহাট (নওগাঁ) : গতকাল সকাল সাড়ে ৯টার ধামইরহাট বাজার থেকে মোটরসাইকেল চালিয়ে মোহাম্মদ আলী মুন্না (৩২) নামের এক ব্যক্তি নিজ বাড়িতে ফিরছিলেন। পথে ধামইরহাট সেতুর পশ্চিম পাশে সড়কসংলগ্ন সিমেন্টের পিলারের সঙ্গে বাইকের ধাক্কা লাগে। এতে তাঁর মাথায় প্রচণ্ড আঘাত পায়। গতকাল দুপুরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পরপরই তাঁর মৃত্যু হয়। নিহত মুন্না ধামইরহাট পৌরসভার হাটনগর গ্রামের সাবেক পুলিশ সদস্য মো. ইউনুস আলীর ছেলে।

শাহজাদপুর (সিরাজগঞ্জ) : গতকাল ভোরে বাঘাবাড়ী-ডেমরা আঞ্চলিক সড়কের চরাচিথুলিয়া এলাকায় সড়ক পার হচ্ছিলেন আব্দুল বক্কার মণ্ডল (৮৫) নামের এক ব্যক্তি। এ সময় একটি পিকআপ ভ্যান ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। উদ্ধার করে পাবনার বেড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। নিহত বক্কার মণ্ডল চরাচিথুলিয়া গ্রামের মৃত শেফাত মণ্ডলের ছেলে।

ভালুকা (ময়মনসিংহ) : গতকাল বিকেলে উপজেলার মল্লিকবাড়ি মোড় এলাকায় অজানা একটি গাড়ির চাপায় মো. আনোয়ার হোসেন সাগর নামের এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তাঁর স্ত্রী হাসনা খাতুন (২৬)। তাঁরা দুজনই গাজীপুরের কোনাবাড়ী এলাকায় একটি পোশাক কারখানায় কাজ করতেন। সুনামগঞ্জ থেকে কর্মস্থলে ফেরার পথে এই হতাহতের ঘটনা ঘটে।



সাতদিনের সেরা