kalerkantho

বৃহস্পতিবার । ৮ আশ্বিন ১৪২৮। ২৩ সেপ্টেম্বর ২০২১। ১৫ সফর ১৪৪৩

স্কুলছাত্রী সংঘবদ্ধ ধর্ষণের শিকার

আরো দুই শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ

কালের কণ্ঠ ডেস্ক   

৩১ জুলাই, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



জামালপুরের বকশীগঞ্জে এক শিক্ষার্থী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে। এ ছাড়া হবিগঞ্জ জেলায় দুই স্কুল শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে দুই কিশোরের বিরুদ্ধে।

জামালপুর প্রতিনিধি জানান, জামালপুরের বকশীগঞ্জ উপজেলার ভারত সীমান্তবর্তী গারো পাহাড়ের লাউচাপড়া পিকনিক স্পটে বেড়াতে গিয়ে গত বৃহস্পতিবার এক কিশোরী (১৭) দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে। সপ্তম শ্রেণির ছাত্রী ওই ভুক্তভোগীর বাড়ি কুড়িগ্রামের রৌমারী উপজেলার কোমরভাঙ্গী উত্তরপাড়ায়।

গ্রেপ্তার আসামিরা হলেন হোসাইন শান্ত (২১), আজিজুল ব্যাপারীর ছেলে আমিরুল ইসলাম আমরুল (২১), তজিমলের ছেলে আঙ্গুর আলম (২৩) ও বকশীগঞ্জের পলাশতলা এলাকার মো. হানবির ছেলে হিটলার (৪৮) ও চর কাউনিয়া সীমারপাড় এলাকার মৃত রেজাউল করিমের ছেলে আজাদ (৫০)। শফি আলম (২৩) ও রুহুল আমিনসহ (২১) বাকি আসামিরা পলাতক রয়েছেন।     

অভিযোগ সূত্রে জানা যায়, শান্তর সঙ্গে ভুক্তভোগীর প্রেমের সম্পর্ক রয়েছে। তার সঙ্গে ওই পিকনিট স্পটে যাওয়ার পর অভিযুক্তরা কাছের এক গারো পাহাড়ের চূড়ায় নিয়ে ভুক্তভোগীকে দলবদ্ধভাবে ধর্ষণ করেন।

হবিগঞ্জ প্রতিনিধি জানান, হবিগঞ্জের বাহুবলে স্কুলছাত্রী দুই বান্ধবীকে আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে দুই কিশোরের বিরুদ্ধে। গত  বৃহস্পতিবার বাহুবলের মিরপুর ও হবিগঞ্জ সদর হাসপাতাল এলাকায় পৃথক অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো উপজেলার বারো আউলিয়া গ্রামের নুরুল হক মিয়ার ছেলে খোকন মিয়া ও আব্দুল আউয়াল মিয়ার ছেলে সুমন মিয়া।



সাতদিনের সেরা