kalerkantho

রবিবার । ১১ আশ্বিন ১৪২৮। ২৬ সেপ্টেম্বর ২০২১। ১৮ সফর ১৪৪৩

ইউনিয়ন ছাত্রলীগ নেতার কবজি কেটে নিল প্রতিপক্ষ

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি   

৩০ জুলাই, ২০২১ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



পটুয়াখালীর কলাপাড়ার মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুলকে (২২) কুপিয়ে ডান হাতের কবজি কেটে নিয়েছে প্রতিপক্ষরা। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত বুধবার রাতে তেগাছিয়া বাজারের ব্রিজসংলগ্ন এলাকায় দুই পক্ষের সংঘর্ষ বাধে।

এ সংঘর্ষে অন্যপক্ষ ছাত্রলীগের সভাপতি তরিকুল ও তাঁর ভাই রায়হান আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে যায়। সেখানকার চিকিৎসক রাকিবুলকে উন্নত চিকিৎসার জন্য বরিশালের শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।

রাকিবুল জানান, বুধবার রাত ৯টার দিকে মোটরসাইকেলে করে নিজ বাড়িতে যাচ্ছিলেন তিনি। এ সময় ব্রিজসংলগ্ন এলাকায় পৌঁছালে তাঁকে আক্রমণ করা হয়। এ সময় কুপিয়ে তাঁর ডান হাতের কবজি কেটে ফেলেন ছাত্রলীগ সভাপতি তরিকুল, তাঁর ভাই রায়হানসহ বেশ কয়েকজন দুর্বৃত্ত। এ ছাড়া তাঁর বাঁ হাত, মাথাসহ শরীরের বিভিন্ন স্থানেও জখম করা হয়। পরে রাকিবুলের সমর্থকরা তরিকুল ও রায়হানের ওপর হামলা চালান। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।



সাতদিনের সেরা