kalerkantho

বুধবার । ৭ আশ্বিন ১৪২৮। ২২ সেপ্টেম্বর ২০২১। ১৪ সফর ১৪৪৩

সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ নিহত ৩

কালের কণ্ঠ ডেস্ক   

২৮ জুলাই, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দেশে পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ নিহত হয়েছে তিনজন। গতকাল মঙ্গলবার রাজবাড়ীতে অটোরিকশাচাপায় এক শিশু ও ফেনীতে ট্রাক মোটরসাইকেলের সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হন।

রাজবাড়ী প্রতিনিধি জানান, গতকাল রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের শান্তিনগর গ্রামে ব্যাটারিচালিত অটোরিকশাচাপায় নুসরাত নামের পাঁচ বছর বয়সী এক শিশু নিহত হয়। নুসরাত ওই গ্রামের কামেজ প্রামাণিকের মেয়ে। কামেজ প্রামাণিক বলেন, একটি অটোরিকশা থেকে মেয়েকে নিয়ে নিজ বাড়ির সামনের রাস্তায় নামেন তিনি। এ সময় অন্য একটি অটোরিকশা এসে নুসরাতকে চাপা দিয়ে সামনে টেনে নিয়ে যায়। ওই সময় চালক গাড়ি ফেলে রেখে পালিয়ে যান। তবে চালকের পাশে থাকা তাঁর সহযোগী কৌশলে গাড়ি নিয়ে পালানোর চেষ্টা করলে স্থানীয়রা গাড়িসহ তাকে আটক করে। সেই সঙ্গে নুসরাতকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফেনী প্রতিনিধি জানান, গতকাল মঙ্গলবার দুপুরে ফেনীর ছাগলনাইয়া উপজেলার হিছাছরা ব্রিজসংলগ্ন স্থানে ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হন। তাঁরা হলেন ছাগলনাইয়া পৌরসভার উত্তর পানুয়া এলাকার শহিদুল ইসলাম রনি (৩০) ও পৌরসভার বাঁশপাড়া এলাকার নিক্সন (২৮)।

 



সাতদিনের সেরা