kalerkantho

সোমবার । ৯ কার্তিক ১৪২৮। ২৫ অক্টোবর ২০২১। ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

সড়ক দুর্ঘটনায় চার জেলায় নিহত ৪

কালের কণ্ঠ ডেস্ক   

২৭ জুলাই, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ, গোপালগঞ্জের কোটালীপাড়া, কুড়িগ্রামের ভূরুঙ্গামারী ও সিরাজগঞ্জের বেলকুচিতে সড়ক দুর্ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে তিনজনই নারী।

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি জানান, গতকাল সকালে শিবগঞ্জের নয়লাভাঙ্গা ইউনিয়নের হরিনগর পিঠতলা এলাকায় একটি অটোরিকশার সঙ্গে ট্রাকের ধাক্কা লাগে। এতে রিকশার যাত্রী নাছিমা আক্তার (৪০) নিহত হন। আহত হয় তাঁর দুই মেয়ে। নাছিমা আক্তার নয়ালাভাঙ্গা ইউনিয়নের মো. সাহেদ আলীর স্ত্রী।

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি জানান, গতকাল সকালে মাঝবাড়ী এলাকায় গোপালগঞ্জ-কোটালীপাড়া সড়কে ট্রাকচাপায় নার্গিস বেগম (৪০) নামের এক নারীর মৃত্যু হয়। তিনি উপজেলার তারাশী গ্রামের বাগলবাড়ীর সিদ্দিক সিকদারের মেয়ে। নার্গিস বেগম ফেরি করে কাপড় বিক্রি করতেন।

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি জানান, গত রবিবার বিকেলে লক্ষ্মীমোড় এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় দশম শ্রেণির এক ছাত্র মারা যায়। তার নাম জুয়েল রানা। সে নাগেশ্বরী উপজেলার কেদার ইউনিয়নের বাহের কেদার গ্রামের হাতেম আলীর ছেলে। জুয়েল পড়ত রংপুর কালেক্টর স্কুল অ্যান্ড কলেজে।

সিরাজগঞ্জ প্রতিনিধি জানান, বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়নে গতকাল সকালে বেলকুচি-এনায়েতপুর আঞ্চলিক সড়কে বালুবাহী ট্রাক ও ব্যাটারিচালিত ভ্যানের সংঘর্ষ হয়। এতে একজন নিহত হন। আহত হয় চারজন। নিহত শাহানা বেগম বেলকুচি পৌর এলাকার মুকুন্দগাঁতি মুচিপাড়ার মোকবেল হোসেনের স্ত্রী।



সাতদিনের সেরা