kalerkantho

মঙ্গলবার । ১০ কার্তিক ১৪২৮। ২৬ অক্টোবর ২০২১। ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

সংক্ষিপ্ত

সড়ক দুর্ঘটনায় নিহত ২

কালের কণ্ঠ ডেস্ক   

২৬ জুলাই, ২০২১ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



দেশে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। গতকাল রবিবার সিরাজগঞ্জে মাইক্রোবাস-অটোরিকশা সংঘর্ষে ও বগুড়ায় কাভার্ড ভ্যান চাপায় ওই দুজনের মৃত্যু হয়। বিস্তারিত কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবরে—

সিরাজগঞ্জ: গতকাল রবিবার সিরাজগঞ্জের শাহজাদপুরে মাদলা এলাকায় বগুড়া-নগরবাড়ী মহাসড়কে মাইক্রোবাস ও সিএনজি অটোরিকশা সংঘর্ষে ফিরোজা খাতুন (৪৭) নামের এক অটোরিকশাযাত্রী নিহত হয়েছেন। ফিরোজা কামারখন্দের মো. গিয়াস উদ্দিনের স্ত্রী। শাহজাদপুর উপজেলা ফায়ার স্টেশনের মাস্টার মো. মঞ্জুরুল আলম জানান, নিহতের লাশ হাটিকুমরুল হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বগুড়া: গতকাল বগুড়া সদর উপজেলার গোকুল ইউনিয়ন পরিষদের সামনে কাভার্ড ভ্যানের চাপায় মতিউর রহমান (২৮) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। তিনি দিনাজপুর সদর উপজেলার ভাণ্ডারদহ গ্রামের বাসিন্দা। প্রত্যক্ষদর্শীরা বলেন, গোকুল ইউনিয়ন পরিষদের সামনে একটি ভাঙা অংশে মোটরসাইকেল নিয়ে মহাসড়কে ছিটকে পড়েন মতিউর। এ সময় একটি কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে তাঁকে চাপা দেয়। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি খাইরুল ইসলাম মতিউরের বাড়ি দিনাজপুরে বলে নিশ্চিত করেন।



সাতদিনের সেরা