kalerkantho

শনিবার । ৩ আশ্বিন ১৪২৮। ১৮ সেপ্টেম্বর ২০২১। ১০ সফর ১৪৪৩

গরু লুটতে হত্যা

সাভার থেকে দুই ভাই গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

২৬ জুলাই, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চট্টগ্রামের সীতাকুণ্ডের বায়েজিদ লিংক রোডে গরুবাহী ট্রাকের চালককে গুলি করে হত্যার ঘটনায় করা মামলায় দুই ভাইকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। গত শনিবার রাতে ঢাকার সাভারের দেওগাঁ থেকে তাঁদের গ্রেপ্তারের পর গতকাল রবিবার চট্টগ্রামে আনা হয়।

গ্রেপ্তার সাদ্দাম হোসেন বাচা (৩১) ও মো. তুহিন (১৯) চট্টগ্রামের রাউজান থানার চুনাতিয়া গ্রামের মৃত আবদুল করিমের ছেলে। তবে পরে তাঁরা সীতাকুণ্ডের ছিন্নমূল এলাকার বাসিন্দা হন। আর বর্তমানে বাস করেন বায়েজিদ থানার আরেফিননগরে।

র‌্যাব-৭-এর উপ-অধিনায়ক মেজর মো. নাছির উল হাসান খান জানিয়েছেন, গত ১৬ জুলাইয়ের এই হত্যাকাণ্ডে সীতাকুণ্ড থানায় মামলা দায়ের হয়। মামলার পর থেকেই ছায়া তদন্ত শুরু করে র‌্যাব। তদন্ত পর্যায়ে দুই আসামির অবস্থান নিশ্চিত হয়ে সাভারে অভিযান চালানো হয়। সেখান থেকে দুই ভাইকে গ্রেপ্তার করে চট্টগ্রামে আনার পর সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

দুই ভাই ডাকাতিতে জড়িত উল্লেখ করে মেজর নাছির বলেন, ‘বায়েজিদ লিংক রোডে একটি ডাকাতদল আছে। ১৬ জুলাই ডাকাতির চেষ্টায় অন্তত সাতজন অংশ নিয়েছিল বলে তথ্য পাওয়া গেছে। তাদের মধ্যে দুজন গ্রেপ্তার হলো। অন্যদের ধরতে অভিযান চলছে।’



সাতদিনের সেরা