kalerkantho

রবিবার । ৪ আশ্বিন ১৪২৮। ১৯ সেপ্টেম্বর ২০২১। ১১ সফর ১৪৪৩

‘ভোট পেছানোর সুযোগ নেই’

সিলেট অফিস   

২৫ জুলাই, ২০২১ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



আইনি ও সাংবিধানিক বাধ্যবাধকতার কারণে সিলেট-৩ আসনের উপনির্বাচন পেছানোর সুযোগ নেই বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা। তিনি বলেছেন, আগামী ২৮ জুলাই অনুষ্ঠিতব্য উপনির্বাচনের সব কার্যক্রম লকডাউনবহির্ভূত থাকবে। যথাযথভাবে স্বাস্থ্যবিধি মেনে ভোটগ্রহণ নিশ্চিত করতে প্রশাসন কঠোর অবস্থানে থাকবে বলেও তিনি জানান।

গতকাল শনিবার সিলেট জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে সিলেট-৩ আসনের উপনির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলাবিষয়ক সভায় সিইসি কে এম নুরুল হুদা এসব কথা বলেন।

প্রধান নির্বাচন কমিশনার বলেন, ‘সিলেট-৩ আসনে ইভিএমে ভোটগ্রহণ হবে এবং যথাযথভাবে স্বাস্থ্যবিধি মেনে ভোটগ্রহণের জন্য সব পদক্ষেপ নেওয়া হয়েছে।’ মহামারি করোনাভাইরাসের বর্তমান পরিস্থিতিতে সবাইকে মাস্ক পরে ও নিরাপদ দূরত্ব মেনে ভোটকেন্দ্রে আসার জন্য তিনি আহবান জানান।

সভায় বিশেষ অতিথি ছিলেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী। সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলামের সভাপতিত্বে সভায় সিলেটের বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান, সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহমদ, মহানগর পুলিশ কমিশনার নিশারুল আরিফ প্রমুখ বক্তব্য দেন।