kalerkantho

রবিবার । ২০ অগ্রহায়ণ ১৪২৮। ৫ ডিসেম্বর ২০২১। ২৯ রবিউস সানি ১৪৪৩

সংক্ষিপ্ত

সেনাপ্রধানের সঙ্গে তুরস্কের রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক   

৮ জুলাই, ২০২১ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



সেনাপ্রধানের সঙ্গে তুরস্কের রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ

বাংলাদেশে নিযুক্ত তুরস্কের রাষ্ট্রদূত মুস্তাফা ওসমান তুরান গতকাল সেনাবাহিনী সদর দপ্তরে বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের সঙ্গে সৌজন্য সাক্ষাত্ করেন। ছবি : আইএসপিআর

বাংলাদেশে নিযুক্ত তুরস্কের রাষ্ট্রদূত মুস্তাফা ওসমান তুরান গতকাল বুধবার সেনাবাহিনী সদর দপ্তরে সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

আইএসপিআর জানায়, সাক্ষাত্কালে তাঁরা পারস্পরিক কুশল বিনিময় এবং দুই দেশের সেনাবাহিনীর মধ্যে বিদ্যমান সুসম্পর্ক ও ভবিষ্যত্ অগ্রগতির বিভিন্ন বিষয়ে আলোচনা করেন। সেনাপ্রধান হিসেবে দায়িত্বভার গ্রহণ করায় জেনারেল শফিউদ্দিনকে অভিনন্দন জানান তুরস্কের রাষ্ট্রদূত। সেনাবাহিনী প্রধান তাঁর সঙ্গে সাক্ষাত্ করার জন্য তুরস্কের রাষ্ট্রদূতকে ধন্যবাদ জানান।

ভুল সংশোধন : গত ৫ জুলাই আইএসপিআর থেকে পাঠানো ‘সেনাবাহিনী প্রধানের সঙ্গে ভারতের হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ’ শীর্ষক একটি সংবাদ বিজ্ঞপ্তি বিভিন্ন প্রিন্ট ও অন্যান্য মিডিয়ায় প্রকাশিত হয়। ওই সংবাদ বিজ্ঞপ্তিতে ভুলবশত উল্লেখ করা হয়, ‘ভারতীয় হাইকমিশনার সেনা সদরে এসে পৌঁছলে তাঁকে অভ্যর্থনা জানান সেনাবাহিনী প্রধান জেনারেল শফিউদ্দিন।’ প্রকৃতপক্ষে সেনাবাহিনী প্রধান তাঁকে অভ্যর্থনা জানাননি। তাঁকে অভ্যর্থনা জানান সেনাবাহিনী প্রধানের সামরিক সহকারী।



সাতদিনের সেরা