kalerkantho

শনিবার । ১২ অগ্রহায়ণ ১৪২৮। ২৭ নভেম্বর ২০২১। ২১ রবিউস সানি ১৪৪৩

সেই চেয়ারম্যানের ‘দেহরক্ষীর’ পিস্তল হাতে নানা ভঙ্গি

পটুয়াখালী প্রতিনিধি   

৫ জুলাই, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পিস্তল হাতে নানা ভঙ্গিতে তোলা এক যুবকের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এ নিয়ে এলাকায় তুমুল আলোচনা-সমালোচনা। ওই যুবকের বাড়ি পটুয়াখালীর বাউফল উপজেলার কনকদিয়া ইউনিয়নের কুম্ভখালী গ্রামে। তাঁর নাম মো. রুবেল হোসেন (২৬)। বাবার নাম রাজ্জাক সিকদার।

এই রুবেলের আরেকটি পরিচয় আছে। তিনি কনকদিয়া ইউনিয়ন পরিষদে নৌকা প্রতীকে বিজয়ী এবং কিশোরীকে বিয়ে করে বিতর্কিত চেয়ারাম্যান মো. শাহীন হাওলাদারের ঘনিষ্ঠ। চেয়ারম্যানের সঙ্গে সার্বক্ষণিক চলাফেরার কারণে রুবেল তাঁর দেহরক্ষী হিসেবে এলাকায় পরিচিত।

গত ২৫ জুন সালিসের কথা বলে কিশোরীকে বিয়ে এবং পরে বিচ্ছেদ হয়ে যাওযার ঘটনায় চেয়ারম্যানের সমালোচনা যখন তুঙ্গে, তখন তাঁর দেহরক্ষীর পিস্তল হাতে নানা ভঙ্গির ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলো।

পিস্তল হাতে ছবির বিষয়ে জানতে চাইলে রুবেল কালের কণ্ঠকে বলেন, ‘ওটা খেলনা পিস্তল। কিভাবে ফেসবুকে ছড়িয়ে পড়েছে বুঝতে পারছি না।’

এ ব্যাপারে বাউফল থানার ওসি আল মামুন বলেন, ‘বিষয়টি আমার নজরে আসার পরে পিস্তলের ছবিটি সংগ্রহ করেছি। ছবিটি দেখে প্রথমে আমার কাছে খেলনা পিস্তলের মতো মনে হয়। বিস্তারিত অনুসন্ধান করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’



সাতদিনের সেরা