kalerkantho

বৃহস্পতিবার । ১৭ অগ্রহায়ণ ১৪২৮। ২ ডিসেম্বর ২০২১। ২৬ রবিউস সানি ১৪৪৩

বিএনপি নেতাসহ সড়কে নিহত ৪

কালের কণ্ঠ ডেস্ক   

২ জুলাই, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ফল ও সবজি বোঝাই একটি মিনিট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে গেলে বিএনপি নেতাসহ দুজন নিহত এবং তিনজন আহত হয়েছে। গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন দুই মোটরসাইকেলচালক। গত বুধবার রাতে এবং গতকাল বৃহস্পতিবার এসব দুর্ঘটনা ঘটে।

শ্রীমঙ্গল উপজেলার আকবরপুরে গতকাল সকালে নিহত আব্দুল মুহিত সবুজ কুলাউড়া উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক। তাঁর গ্রামের বাড়ি কুলাউড়ার মাধবপুর ফকিরপাড়ায়। নিহত অন্যজনের পরিচয় পাওয়া যায়নি। ট্রাকটির চালকসহ আহত তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করেন। তাদের একজনকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হতাহতরা সবাই ওই ট্রাকটিতে ছিল।

গাজীপুর মহানগরের সালনার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এবং সদর উপজেলার বাঘের বাজারে বুধবার রাতে দুর্ঘটনা দুটি ঘটে। নিহতরা হলেন নগরের পশ্চিম ভুরুলিয়া এলাকার মো. শান্ত শেখের ছেলে পোশাক শ্রমিক মেহেদি হাসান মেরিন (৩০) ও জেলার শ্রীপুর উপজেলার ফরিদপুর গ্রামের আ. মতিনের ছেলে ভাড়ায় মোটরসাইকেলচালক নাজমুল ইসলাম (২৮)।  

সালনার রাগাডী টেক্সটাইলের শ্রমিক মেরিন ছুটি শেষে সহকর্মী হুমায়ুন কবিরকে (২৪) নিয়ে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। প্রীতি সোয়েটারের সামনে পৌঁছলে পেছন থেকে দ্রুতগতির একটি কাভার্ড ভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে মহাসড়কে ছিটকে পড়ে মৃত্যু হয় মেরিনের।

আর সন্ধ্যায় চান্দনা চৌরাস্তা থেকে দুজন নারী যাত্রীকে মোটরসাইকেলে নিয়ে ময়মনসিংহে যাচ্ছিলেন নাজমুল। বাঘের বাজার বাসস্ট্যান্ডে নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা একটি বাসের পেছনে মোটরসাইকেলটি ধাক্কা খায়। এতে দুই যাত্রীসহ ছিটকে পড়ে মৃত্যু হয় নাজমুলের। আহত দুই যাত্রীকে স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

[প্রতিবেদনে তথ্য দিয়েছেন কালের কণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক, গাজীপুর এবং প্রতিনিধি কুলাউড়া (মৌলভীবাজার)]



সাতদিনের সেরা