kalerkantho

সোমবার । ৫ আশ্বিন ১৪২৮। ২০ সেপ্টেম্বর ২০২১। ১২ সফর ১৪৪৩

হাসপাতালে মাকে দেখে ফেরার পথে প্রাণ গেল ছেলের

কালের কণ্ঠ ডেস্ক   

২৩ জুন, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



‘আজকে শেষ দিন হলেও হতে পারে’—দুই দিন আগে তার ফেসবুক আইডিতে (‘প্রান্ত খান’) এ কথা লিখেছিল আরিফ খান প্রান্ত। ময়মনসিংহে একটি বেসরকারি হাসপাতালে অসুস্থ মাকে দেখে বাড়ি ফেরার পথে ড্রামট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেছে তার। ফুলবাড়িয়া-ময়মনসিংহ সড়কের লক্ষ্মীপুর দাসবাড়িসংলগ্ন (ফুলবাড়িয়া) সড়কে গতকাল মঙ্গলবার বিকেলে দুর্ঘটনাটি ঘটে। আরো তিন জেলায় সোমবার ও গতকাল সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ তিনজন নিহত ও ১০ জন আহত হয়েছে।

নিহত আরিফ খান প্রান্ত (১৬) ময়মনসিংহের ফুলবাড়িয়া কলেজের প্রধান সহকারী আ. লতিফ খান ও ফুলবাড়িয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের গ্রন্থাগারিক খুরশিদ জাহানের ছেলে।

প্রাইভেট পড়ে বাইসাইকেলে করে বাসায় ফিরছিল সিফাত হোসেন (১২)। পথে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা বালু পরিবহনের একটি ট্রলি সিফাতের সাইকেলে ধাক্কা দেয়। পথচারীরা শিশুটিকে হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সক মৃত ঘোষণা করেন। সোমবার সকালে ঘটনাটি ঘটে বাগেরহাটের শরণখোলা উপজেলা সদরের পাঁচরাস্তা-বাংলাবাজার সড়কের অগ্রদূত ফাউন্ডেশনের সামনে।

সুনামগঞ্জ-সিলেট সড়কের সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার আসানমারা সেতুর পূর্ব পাশে যাত্রীবাহী একটি মিনিবাস হাওরে পড়ে অজ্ঞাতপরিচয় এক যুবকের মৃত্যু হয়েছে। আহত হয়েছে অন্তত ১০ জন।

চট্টগ্রাম নগরের হালিশহরে গতকাল এক্সকাভেটর দুর্ঘটনায় চালক নজরুল ইসলাম (২৫) নিহত হন। তাঁর গ্রামের বাড়ি সন্দ্বীপ উপজেলায়। সকালে বিশ্বরোডে এক্সকাভেটর চালানোর সময় দেয়ালের সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হন নজরুল। দুপুরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

[প্রতিবেদনে তথ্য দিয়েছেন কালের কণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম এবং প্রতিনিধি সুনামগঞ্জ, ফুলবাড়িয়া ও শরণখোলা]