kalerkantho

শনিবার । ১০ আশ্বিন ১৪২৮। ২৫ সেপ্টেম্বর ২০২১। ১৭ সফর ১৪৪৩

সিলেটে ২ সন্তানসহ স্ত্রী হত্যায় স্বামী গ্রেপ্তার

সিলেট অফিস   

২০ জুন, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সিলেটের গোয়াইনঘাট উপজেলায় দুই সন্তানসহ এক নারী হত্যার ঘটনায় ওই নারীর স্বামী হিফজুর রহমানকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুরে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন হিফজুরকে গ্রেপ্তার দেখায় পুলিশ। আজ রবিবার তাঁকে আদালতে তুলে রিমান্ডের আবেদন করার কথা।

গতকাল শনিবার সিলেট জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার ফরিদ উদ্দিন আহমদ জানান, আজ তাঁকে ছাড়পত্র দেওয়া হবে। ছাড়পত্র দিলে তাঁকে আদালতে তোলা হবে। পাশাপাশি মামলার তদন্তের স্বার্থে পুলিশ রিমান্ডের আবেদন করবে।

পুলিশ সুপার জানান, হিফজুরের স্ত্রী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। ঘটনার রাতে ওই ঘরে বাইরের কেউ প্রবেশ করেনি। দরজা ভাঙার কোনো আলামত ছিল না। এ ছাড়া হিফজুর ওই দিন সকালে তিনজনকে ফোন করেন। দুজনকে বলেন যে তিনি অসুস্থ, তাঁকে হাসপাতালে নিয়ে যেতে হবে। তাঁর শরীরের আঘাত একেবারেই সামান্য ছিল। স্ত্রী-সন্তানদের হত্যা করে ঘটনা অন্য খাতে প্রবাহিত করতে হিফজুর নিজেই নিজের হাত-পায় ক্ষত তৈরি করেন বলে ধারণা পুলিশের।

তিনি জানান, হিফজুরের মানসিক সমস্যা আছে বলে এলাকাবাসী জানিয়েছে। তাঁকে মানসিক বিশেষজ্ঞ দিয়েও চিকিৎসা করানো হবে।

গত বুধবার সকালে গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়নের বিন্নাকান্দি দক্ষিণপাড়া গ্রামের নিজ ঘর থেকে হিফজুরের স্ত্রী আলিমা বেগম (৩০), তাঁর দুই সন্তান মিজান (১০) ও তানিশার (৩) গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। ওই ঘর থেকেই হিফজুরকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। এর পর থেকে তিনি পুলিশি পাহারায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় আলিমার বাবা আয়ূব আলী বাদী হয়ে গোয়াইনঘাট থানায় মামলা করেন। তবে মামলায় কাউকে আসামি করা হয়নি।



সাতদিনের সেরা