kalerkantho

শনিবার । ১০ আশ্বিন ১৪২৮। ২৫ সেপ্টেম্বর ২০২১। ১৭ সফর ১৪৪৩

বগুড়ায় সেনাপ্রধান

দেশের যেকোনো প্রয়োজনে এগিয়ে আসতে হবে সেনাবাহিনীকে

নিজস্ব প্রতিবেদক, বগুড়া   

২০ জুন, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দেশের যেকোনো প্রয়োজনে এগিয়ে আসতে হবে সেনাবাহিনীকে

বগুড়া সেনানিবাসে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদকে গতকাল ১১ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার বগুড়া এরিয়ার পক্ষ থেকে স্মারক উপহার প্রদান করা হয়। ছবি : আইএসপিআর

সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় বাংলাদেশ সেনাবাহিনী একটি চৌকস বাহিনী হিসেবে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। সেনাবাহিনীর সব সদস্যকে সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে দেশমাতৃকার যেকোনো প্রয়োজনে এগিয়ে আসতে হবে। মাতৃভূমির অখণ্ডতা রক্ষা, জাতীয় যেকোনো প্রয়োজনে ত্যাগ স্বীকারে সদা প্রস্তুত থাকতে হবে। তিনি গতকাল শনিবার সকালে বগুড়া সেনানিবাসে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন।

বিরূপ আবহাওয়ার মধ্যে বাংলাদেশ সেনাবাহিনীর আর্মড কোর, কোর অব ইঞ্জিনিয়ার্স এবং বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্টের বিদায়ি কর্নেল কমান্ড্যান্ট হিসেবে মনোজ্ঞ কুচকাওয়াজের মাধ্যমে সেনাবাহিনী প্রধানকে সামরিক রীতিতে বিদায়ি সংবর্ধনা জানানো হয়। অনুষ্ঠানে আর্মড কোর, কোর অব ইঞ্জিনিয়ার্স এবং বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্টের জ্যেষ্ঠ কর্মকর্তারা ও অন্য সামরিক কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

মনোমুগ্ধকর একটি অনুষ্ঠান আয়োজন করার জন্য সেনাপ্রধান আজিজ আহমেদ জেনারেল অফিসার কমান্ডিং ১১ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার বগুড়া এরিয়া এবং সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান। আর্মড কোর, কোর অব ইঞ্জিনিয়ার্স এবং ইনফ্যান্ট্রি রেজিমেন্ট তাদের নিজ নিজ ক্ষেত্রে উন্নতি ও অগ্রগতির ধারা অব্যাহত রাখবে বলে তিনি আশা প্রকাশ করেন। এ সময় উপস্থিত ছিলেন জিওসি ১১ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার এ কে এম নাজমুল হাসান।



সাতদিনের সেরা