kalerkantho

শুক্রবার । ৮ শ্রাবণ ১৪২৮। ২৩ জুলাই ২০২১। ১২ জিলহজ ১৪৪২

বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত দাদা দাদি ও নাতি

সড়কে আরো নিহত ৩

কালের কণ্ঠ ডেস্ক   

২০ জুন, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সিএনজিচালিত অটোরিকশায় করে দুই মাসের শিশু রেজওয়ান আহমেদকে নিয়ে মা গোলাপি (২২), বাবা রাশেদুল (২৮), দাদা আশরাফুল ইসলাম (৫০) ও দাদি পারুল আক্তার (৪৫) ডাক্তারের কাছে যাচ্ছিলেন। পথে অটোরিকশাটির সঙ্গে বাসের সংঘর্ষে পরপারে পাড়ি জমাতে হলো দাদা, দাদি ও নাতিকে। গতকাল শনিবার সকালে বগুড়া-রংপুর মহাসড়কে বগুড়ার শিবগঞ্জ উপজেলার হাতীবান্ধা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এদিকে কুমিল্লা, নাটোর ও ব্রাহ্মণবাড়িয়ায় সড়কে নিহত হয়েছে আরো তিনজন।

বগুড়ার নিজস্ব প্রতিবেদক জানান, ঘটনাস্থলেই ওই তিনজনের মৃত্যু হয়। অটোরিকশায় থাকা পরিবারের সবাই সদর উপজেলার নওদাপাড়া এলাকার বাসিন্দা। ঘটনায় আরো আহত হয়েছে অটোরিকশা ও বাসের ১৫ জন যাত্রী। তাদের মধ্যে ১০ জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শিবগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বেলজার হোসেন বলেন, নিহতদের মরদেহ শিবগঞ্জ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। বাসের চালক ও হেল্পার পলাতক।

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি জানান, গতকাল ভোরে থেমে থাকা একটি ট্রাকের পেছনে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা পণ্যবাহী আরেকটি ট্রাক ধাক্কা দিলে পণ্যবাহী ট্রাকটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই নিহত হন ট্রাকের হেল্পার ইসরাফিল। ট্রাকটির চালক ছিলেন ইসরাফিলের বাবা মশিউর রহমান। তাঁদের বাড়ি সাতক্ষীরা সদর উপজেলায়।

নাটোর প্রতিনিধি জানান, বনপাড়া-ঢাকা মহাসড়কে নাটোরের বড়াইগ্রামে মাঝগাঁও ইউনিয়ন পরিষদের সামনে ঢাকাগামী আমবাহী ট্রাকের ধাক্কায় প্রাইভেট কার দুমড়েমুচড়ে গেলে আবু তালেব (৭৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি পাবনার চাটমোহরের হাণ্ডিয়াল গ্রামের হোসেন আলীর ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি জানান, গত শুক্রবার রাত ১২টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় গাছের সঙ্গে ট্রাকের ধাক্কা লেগে খোদেজা বেগম (৬৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার তেঁতুলিয়া গ্রামের মঞ্জুরুল আলমের স্ত্রী। ঘটনায় আরো ৩০ জন আহত হয়। তারা ট্রাকে করে চট্টগ্রামের মাইজভাণ্ডার দরবার শরিফে যাচ্ছিল।



সাতদিনের সেরা