kalerkantho

শুক্রবার । ২ আশ্বিন ১৪২৮। ১৭ সেপ্টেম্বর ২০২১। ৯ সফর ১৪৪৩

‘বন্দুকযুদ্ধে’ আহত বার্মা সাইফুল গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১৮ জুন, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) তালিকাভুক্ত সন্ত্রাসী মো. সাইফুল ইসলাম ওরফে বার্মা সাইফুলকে গ্রেপ্তার করা হয়েছে। গত বুধবার দিবাগত রাত ২টার দিকে বায়েজিদ লিংক রোড এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে বায়েজিদ থানার পুলিশ। আহত সাইফুলকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাঁর কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র, তিনটি গুলি ও তিনটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, সন্ত্রাসীদের সঙ্গে বন্দুকযুদ্ধে পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। তাঁরা হলেন বায়েজিদ বোস্তামী থানার উপপরিদর্শক (এসআই) নাজিমুল ইসলাম, সহকারী উপপরিদর্শক (এএসআই) সাইফুল ইসলাম ও রবিউল হোসেন। তাঁরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। সিএমপির অতিরিক্ত উপকমিশনার (ডিবি-দক্ষিণ) শাহ মো. আব্দুর রউফ গতকাল বৃহস্পতিবার বলেন, গত বুধবার রাতে সাইফুলকে লিংক রোড এলাকায় গ্রেপ্তার করা হয়। এ সময় তাঁর কাছ থেকে একটি এলজি ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তাঁর বিরুদ্ধে ১৮টি মামলা রয়েছে।

পুলিশ জানায়, সাইফুলের কাছ থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধারের ঘটনায় বায়েজিদ বোস্তামী থানায় মামলা করা হয়েছে।

বায়েজিদ বোস্তামী থানার ওসি মো. কামরুজ্জামান জানান, পুলিশের চেকপোস্ট দেখে পালানোর চেষ্টা করেন সাইফুল। এ সময় পুলিশ তাঁকে ধরতে গেলে তিনি গুলি ছোড়েন। আত্মরক্ষার্থে পুলিশও গুলি করে।



সাতদিনের সেরা