kalerkantho

মঙ্গলবার । ১০ কার্তিক ১৪২৮। ২৬ অক্টোবর ২০২১। ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

উপনির্বাচন

সিলেটে জমা ছয় মনোনয়ন কুমিল্লায় ২

সিলেট অফিস ও ব্রাহ্মণপাড়া-বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি   

১৬ জুন, ২০২১ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



উৎসবমুখর পরিবেশে গতকাল মঙ্গলবার সিলেট-৩ আসনের উপনির্বাচনে এক নারীসহ ছয়জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এদিন কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের উপনির্বাচনেও মনোনয়নপত্র জমা দিয়েছেন দুজন।

সিলেট-৩ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগের প্রার্থী হাবিবুর রহমান হাবিব। এই আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য শফি আহমদ চৌধুরী স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন। এ ছাড়া জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য আতিকুর রহমান আতিক এবং বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন জুনায়েদ মুহাম্মদ মিয়া। স্বতন্ত্র প্রার্থী ফাহমিদা হোসেন রুমা এবং শেখ জাহিদুর রহমান মাসুদ নামে আরেকজন মনোনয়নপত্র জমা দেন।

এদিকে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের উপনির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট আবুল হাসেম খান এবং জাতীয় পার্টির মনোনীত প্রার্থী মো. জসিম উদ্দিন।

আগামী ২৮ জুলাই এ দুই আসনের উপনির্বাচনে ভোট নেওয়া হবে। গতকাল ১৫ জুন ছিল মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। ১৭ জুন মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে।



সাতদিনের সেরা