kalerkantho

মঙ্গলবার । ১০ কার্তিক ১৪২৮। ২৬ অক্টোবর ২০২১। ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

ধর্ষণচেষ্টার অভিযোগে বিএনপি নেতা গ্রেপ্তার

পৃথক অভিযোগে তিন মামলা, গ্রেপ্তার ১১

কালের কণ্ঠ ডেস্ক   

১৬ জুন, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রংপুরের বদরগঞ্জে ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে এনামুল হক (৪৮) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি মধুপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক। ফরিদপুরের মধুখালী উপজেলায় সংঘবদ্ধ ধর্ষণের মামলায় পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। বগুড়ার শেরপুরে অপহরণ ও ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হয়েছে দুজন। স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে ফরিদপুরের বোয়ালমারীতে। গৃহবধূকে আটকে রেখে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে নারায়ণগঞ্জে। এ ছাড়া টাঙ্গাইলে ক্ষুদ্র নৃগোষ্ঠীর নারীকে ধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিজস্ব প্রতিবেদক (ফরিদপুর) জানান, মধুখালী উপজেলায় নারী বীমাকর্মীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় পুলিশ পাঁচজনকে গ্রেপ্তার করেছে। তাঁদের মধ্যে তিনজন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। ভুক্তভোগী নারী হাসপাতালে চিকিৎসাধীন। গ্রেপ্তারকৃতরা হলেন মধুখালীর ইমদাদুল, ফরহাদ শেখ ও জুয়েল শেখ এবং রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার লিটন মোল্লা ও ফরিদ মোল্লা।

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি জানান, বোয়ালমারী উপজেলায় ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে এক স্কুলছাত্রের নামে মামলা হয়েছে। ঘটনার পর থেকে ওই স্কুলছাত্র পলাতক রয়েছে।

টাঙ্গাইল প্রতিনিধি জানান, সখীপুরে ক্ষুদ্র নৃগোষ্ঠীর এক নারীকে ধর্ষণের মামলায় দুজনকে গ্রেপ্তার করেছেন পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা। গ্রেপ্তারকৃতরা হলেন সখীপুর উপজেলার বাজাইল বড়চালা গ্রামের দীনা সরকার ও মন্টু সরকার।

নারায়ণগঞ্জ প্রতিনিধি জানান, বন্দরে এক গৃহবধূকে অপহরণের পর পাঁচ দিন আটকে রেখে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। এই ঘটনায় বন্দরের কুড়িপাড়া থেকে শরীফুল ইসলাম গুড্ডু নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মামলার অন্য দুই আসামি হলেন কুড়িপাড়া নয়ামাটি এলাকার সোহরাব ওরফে পাগলা শুভ ও একই এলাকার ফিরোজ মিয়া। ভুক্তভোগীর অভিযোগ, গত ২৫ মে সন্ধ্যায় গুড্ডুসহ তিনজন তাঁকে জোরপূর্বক গাড়িতে তুলে নিয়ে যান। এরপর একটি বাড়িতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করেন।

নড়াইল প্রতিনিধি জানান, নড়াইলের লোহাগড়ায় এক মাদরাসাছাত্রীকে (১৪) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে মামলা করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে পাঁচজনকে আসামি করে লোহাগড়া থানায় মামলাটি করেন কিশোরীর বাবা।



সাতদিনের সেরা