kalerkantho

শনিবার । ৩১ আশ্বিন ১৪২৮। ১৬ অক্টোবর ২০২১। ৮ রবিউল আউয়াল ১৪৪৩

পাবনা গণপূর্তের ঘটনায় দুটি শটগান জব্দ

পাবনা প্রতিনিধি   

১৪ জুন, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পাবনা গণপূর্ত বিভাগে অস্ত্র নিয়ে আওয়ামী লীগ নেতাদের মহড়ার ঘটনায় দুটি শটগান জব্দ করা হয়েছে। গত শনিবার গভীর রাতে বিলুপ্ত পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ আর খান মামুন এবং যুবলীগ নেতা শেখ লালুর কাছ থেকে শটগান দুটি জব্দ করা হয়। পাবনার পুলিশ সুপার মহিবুল ইসলাম খান এ তথ্য নিশ্চিত করেছেন।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) স্নিগ্ধ আখতার জানান, জব্দ করা শটগান দুটির লাইসেন্স আছে বলে তাঁরা প্রাথমিকভাবে জানতে পেরেছেন। তার পরও অস্ত্র দুটির মডেল পাল্টানো হয়েছে কি না পুলিশ তা খতিয়ে দেখছে। যেহেতু অস্ত্রগুলো বৈধ এবং গণপূর্ত বিভাগের পক্ষ থেকে কোনো অভিযোগ করা হয়নি, সে কারণে ৬ জুনের ঘটনায় কাউকে আটক করা হয়নি।

পাবনা সদর থানার ওসি নাসিম আহমেদ জানান, এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে সদর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নির্দেশে মামুন ও লালুকে অস্ত্র দুটি থানায় জমার নির্দেশ দেওয়া হলে তাঁরা অস্ত্রগুলো দিয়ে যান।

পাবনা পৌর আওয়ামী লীগের স্থগিত কমিটির সাংগঠনিক সম্পাদক এ আর খান মামুন বলেন, লাইসেন্স করা অস্ত্র তাঁর কাছে সব সময় থাকে। পুলিশ চাওয়ায় তিনি সেটা থানায় জমা দিয়েছেন। এদিকে জেলা যুবলীগ আহ্বায়ক কমিটির সদস্য শেখ লালু বলেন, নিরাপত্তার স্বার্থে তিনি তাঁর লাইসেন্স করা শটগান থানায় জমা দিয়েছেন।



সাতদিনের সেরা