kalerkantho

শনিবার । ৯ শ্রাবণ ১৪২৮। ২৪ জুলাই ২০২১। ১৩ জিলহজ ১৪৪২

সড়কে নিহত শিশুসহ ছয়জন

কালের কণ্ঠ ডেস্ক   

১৪ জুন, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নাটোর, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ নিহত হয়েছেন ছয়জন। গতকাল রবিবার ও গত শনিবার ট্রাকচাপায় একজন, বাস-কাভার্ড ভ্যান সংঘর্ষে একজন, ট্রাক-সিএনজি অটোরিকশা সংঘর্ষে দুজন এবং সিএনজি অটোরিকশাচাপায় বাকি দুজনের মৃত্যু হয়েছে।

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি জানান, গতকাল রবিবার দুপুরে নাটোরের বড়াইগ্রামে গোপালপুর ইউনিয়নের গড়মাটি এলাকায় পাবনা-নাটোর মহাসড়কে রাস্তা পার হওয়ার সময় ট্রাকচাপায় হাসনা হেনা (৫০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। তিনি ওই এলাকার আকছেদ আলীর স্ত্রী।

চাটমোহর (পাবনা) প্রতিনিধি জানান, পাবনার চাটমোহরে মথুরাপুর এলাকায় পাবনা-চাটমোহর মহাসড়কে গতকাল সকাল ১১টার দিকে সিএনজি অটোরিকশার সঙ্গে সংঘর্ষে মজিবর রহমান (৬৫) নামের এক সাইকেলচালক নিহত হন। মজিবর উপজেলার হরিপুর ইউনিয়নের মস্তালিপুর গ্রামের আনছার আলী মণ্ডলের ছেলে এবং মস্তালিপুর জামে মসজিদের মুয়াজ্জিন ছিলেন।

এদিকে বগুড়ার নিজস্ব প্রতিবেদক জানান, গতকাল বিকেলে বগুড়ার কাহালুর নারহট্ট ভেঁপড়ায় বগুড়া-নওগাঁ মহাসড়কে যাত্রীবাহী বাস ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে ভ্যানচালক মনিরুজ্জামান মনির (২৫) নিহত হন। মনির বগুড়া সদর উপজেলার পালসা গ্রামের জহুরুল ইসলামের ছেলে।

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি জানান, গত শনিবার বিকেলে ময়মনসিংহের ভালুকার নিজুরী এলাকায় ভরাযোবা-ঘটাইল সড়কে সিএনজি অটোরিকশাচাপায় গুরুতর আহত হয় আহাদ খান (১০) নামের এক শিশু। সে গতকাল রবিবার ঢাকা মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। তার বাড়ি উপজেলার মেদুয়ারী ইউনিয়নের সোয়াইল গ্রামে। ভালুকা মডেল থানার এসআই নজরুল জানান, ওই ঘটনায় মামলা হয়েছে এবং সিএনজিচালক আজমত আলীকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি জানান, টাঙ্গাইলের ঘাটাইলে বইন্নাদীঘি এলাকায় ঘাটাইল-সাগরদীঘি-ভরাডোবা সড়কে টাক-সিএনজি অটোরিকশা সংঘর্ষে দুজন অটোরিকশা আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন টাঙ্গাইলের মধুপুর উপজেলার গোপিনাথপুর গ্রামের আমজাদ হোসেন (৪৫) এবং গোপালপুর উপজেলার কাঁঠালিয়া গ্রামের মঞ্জুরুল করিম (৩২)।