kalerkantho

রবিবার । ১১ আশ্বিন ১৪২৮। ২৬ সেপ্টেম্বর ২০২১। ১৮ সফর ১৪৪৩

সিরাজদিখানে প্রবাসীকে গুলি করে হত্যা

যুক্তরাষ্ট্রপ্রবাসী ভাতিজা বন্দুকসহ আটক

মুন্সীগঞ্জ প্রতিনিধি   

১৩ জুন, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মুন্সীগঞ্জের সিরাজদিখানে মাইকেল রোজারিও (৭২) নামের এক যুক্তরাষ্ট্রপ্রবাসীকে হত্যার ঘটনা ঘটেছে। এই ঘটনায় নিহতের আপন ভাতিজা যুক্তরাষ্ট্রপ্রবাসী গেনেট রোজারিওকে (৫০) একটি একনলা বন্দুক,  গুলিসহ আটক করেছে থানা পুলিশ। গত শুক্রবার রাতে জেলার একমাত্র খ্রিস্টানপল্লী কেয়াইন ইউনিয়নের শুলপুর গ্রামে এই হত্যার ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুলপুর গ্রামের মাইকেল রোজারিওর সঙ্গে তাঁর বড় ভাই মৃত বাড়ন রোজারিওর ছেলে গেনেট রোজারিওর জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি একাধিক মামলাও চলছে। চাচা-ভাতিজা উভয়েই সপরিবারে যুক্তরাষ্ট্রে বসবাস করেন। বিরোধ নিরসনে প্রায় দুই মাস আগে দুজনেই দেশে আসেন। গত শুক্রবার সন্ধ্যায় নিজ বাড়িতে গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে সালিসে দীর্ঘদিনের বিরোধের অবসানও ঘটে। কিন্তু রাত ১২টার দিকে গেনেট চাচা মাইকেল রোজারিওকে বন্দুক দিয়ে গুলি করেন। আহত অবস্থায় ঢাকায় মিটফোর্ড হাসপাতালে নেওয়ার পথে মাইকেল রোজারিও মারা যান।

সিরাজদিখান থানার পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান বলেন, ‘জমি নিয়ে বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে। হত্যাকাণ্ডে ব্যবহৃত একনলা বন্দুক ও তিন রাউন্ড গুলিসহ গেনেটকে আটক করা হয়েছে।’



সাতদিনের সেরা