kalerkantho

বুধবার । ২০ শ্রাবণ ১৪২৮। ৪ আগস্ট ২০২১। ২৪ জিলহজ ১৪৪২

দলে বিভেদ দূর করার আহবান ফখরুলের

নিজস্ব প্রতিবেদক   

১৩ জুন, ২০২১ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



দলে বিভেদ দূর করার আহবান ফখরুলের

বিএনপিতে বিভেদ-দলাদলি ছেড়ে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়েছেন সংগঠনটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেছেন, ‘আওয়ামী লীগ কী করছে করুক। জনগণের উত্তাল আন্দোলনের মধ্য দিয়ে তারা ভেসে যাবে এবং জনগণের সরকার প্রতিষ্ঠা হবে। আসুন, দ্রুত নিজেদের পুরোপুরি সংগঠিত করে ফেলি; পরস্পর ভুল-বোঝাবুঝি ও বিভেদগুলো দূর করি এবং জনগণকে একত্রিত করে যে দানব বুকের ওপর চেপে বসেছে তাকে সরাই।’

গতকাল টঙ্গীতে সালাহ উদ্দিন সরকারের বাসভবন মিলনায়তনে আয়োজিত ভার্চুয়াল আলোচনাসভায় মির্জা ফখরুল এসব বলেন। বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪০তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে গাজীপুর জেলা ও মহানগর বিএনপি যৌথভাবে এই আলোচনাসভার আয়োজন করে।

বিএনপি মহাসচিব বলেন, দেশনেত্রী খালেদা জিয়া মুক্তির আন্দোলন দিয়েই গণতন্ত্রের মুক্তির আন্দোলন শুরু করব। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে যাতে দেশে ফিরিয়ে আনতে পারি সেই লক্ষ্যে আমাদের অতি দ্রুত এগোতে হবে। এই অবস্থার পরিবর্তন আমাদেরকেই করতে হবে। নিরপেক্ষ সরকার ও নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনে অবাধ সুষ্ঠু নির্বাচনের মধ্য দিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা ও গণতন্ত্র ফিরিয়ে আনতে কাজ করতে হবে।



সাতদিনের সেরা