kalerkantho

শুক্রবার । ২ আশ্বিন ১৪২৮। ১৭ সেপ্টেম্বর ২০২১। ৯ সফর ১৪৪৩

১৭ চোরাই মোটরসাইকেলসহ আটজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক   

১২ জুন, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ রাজধানী ও কুমিল্লা জেলায় অভিযান চালিয়ে ১৭টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে। এর সঙ্গে জড়িত থাকার দায়ে আটজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন আবুল কালাম আজাদ, রুবেল, সাগর মিয়া ওরফে ভাষানী, বাবু, আফজাল হোসেন, রাশেদুল ইসলাম ওরফে রাসেল, ফারুক হোসেন ও হেলাল হোসেন।

গত মঙ্গলবার রাজধানীর হাতিরঝিল ও কুমিল্লা জেলার মুজাফফরগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে এই মোটরসাইকেলগুলো উদ্ধার করে গোয়েন্দা সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম। উদ্ধার করা মোটরসাইকেলের ইঞ্জিন ও চেসিস নম্বর দেখে হারিয়ে যাওয়া মোটরসাইকেল খুঁজে নেওয়ার জন্য বলা হয়েছে। গতকাল শুক্রবার পুলিশ এই তথ্য জানিয়েছে।

গোয়েন্দা লালবাগ বিভাগের সহকারী পুলিশ কমিশনার মধুসূদন দাস জানান, হাতিরঝিল মধুবাগ এলাকায় গাড়ি চোরচক্রের কিছু সদস্য চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে বলে তথ্য পাওয়া যায়। এ তথ্যের ভিত্তিতে গত মঙ্গলবার বিকেল  পৌনে ৬টায় ওই এলাকায় অভিযান চালিয়ে আবুল কালাম, রুবেল, সাগর, বাবু, আফজাল ও রাশেদুলকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাঁদের কাছ থেকে পাঁচটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের দেওয়া তথ্যের ভিত্তিতে পরে কুমিল্লা জেলার মুজাফফরগঞ্জ এলাকা থেকে ফারুক ও হেলালকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাঁদের কাছ থেকে ১২টি  চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।



সাতদিনের সেরা