kalerkantho

রবিবার । ১৭ শ্রাবণ ১৪২৮। ১ আগস্ট ২০২১। ২১ জিলহজ ১৪৪২

সড়ক দুর্ঘটনায় পাঁচ জেলায় নিহত ৬

কালের কণ্ঠ ডেস্ক   

১২ জুন, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজবাড়ী, পাবনার ভাঙ্গুড়া, ঢাকার ধামরাই, বগুড়ার নন্দীগ্রামে ও নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে পাঁচজনের মৃত্যু হয়েছে ট্রাকচাপায়। আরেকজনের মৃত্যু হয়েছে মোটরসাইকেল দুর্ঘটনায়।

রাজবাড়ী প্রতিনিধি জানান, গতকাল ভোরে জেলা শহরের বড় মসজিদের পেছনের সড়কে ট্রাকচাপায় মনাক্কা মণ্ডল (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়। তিনি সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের সোনাকান্দর গ্রামের বাসিন্দা।

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি জানান, গতকাল সকালে টেবুনিয়া-বাঘাবাড়ী মহাসড়কে ট্রাকচাপায় সুমন নামে এক যুবকের মৃত্যু হয়। তিনি চাটমোহর উপজেলার বনগ্রাম গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

ধামরাই (ঢাকা) প্রতিনিধি জানান, গতকাল সকালে ভাটারখোলা এলাকায় শ্রীরামপুর-সুয়াপুর আঞ্চলিক সড়কে ট্রাকচাপায় আবদুস সালাম (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়। আহত হয় চারজন। আবদুস সালামের বাড়ি ধামরাইয়ের চাউনা গ্রামে।

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি জানান, গতকাল বিকেলে পৌর শহরের নামুইট এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় সাগর হোসেন (১৯) নামে এক ছাত্রলীগকর্মী নিহত হন। আহত হন ছাত্রলীগের আরো দুই কর্মী। হতাহতরা ভাটরা ইউনিয়নের মাটিহাঁস গ্রামের বাসিন্দা।

নেত্রকোনা প্রতিনিধি জানান, গতকাল নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কের সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নে পাথরবাহী ট্রাক ও সিএনজির সংঘর্ষে দুজন নিহত। নিহতরা হলেন কলমাকান্দা উপজেলার বাঘযাত্রা গ্রামের সিদ্দিকুর রহমান (৪০) ও নেত্রকোনা পৌরসভার হোসেনপুরের আবুল বাশার (৩৫)।



সাতদিনের সেরা