kalerkantho

রবিবার । ১৭ শ্রাবণ ১৪২৮। ১ আগস্ট ২০২১। ২১ জিলহজ ১৪৪২

গুঞ্জন সত্যি

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি   

১২ জুন, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



গুঞ্জন সত্যি

কয়েক দিন ধরে চলা গুঞ্জন সত্যি হলো। বিয়ে করেছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। কনে দিনাজপুরের বিরামপুর উপজেলার মেয়ে শাম্মী আকতার মনি (৪২)। তিনি আইনজীবী। ৬৫ বছর বয়সী রেলমন্ত্রীও আইনপেশায় জড়িত। দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে।

৫ জুন (শনিবার) ঢাকার উত্তরায় শাম্মী আকতারের বাসায় রেলমন্ত্রী ও শাম্মী আকতারের বিয়ে সম্পন্ন হয়। শাম্মী আকতারের বড় ভাই মো. জাহিদুল ইসলাম মিলন হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। শাম্মী আকতারের বাড়ি দিনাজপুরের বিরামপুর পৌরশহরের নতুন বাজার এলাকায়। তাঁর বাবা প্রয়াত আব্দুর রহিম। তাঁরা দুই ভাই এক বোন।

জাহিদুল ইসলাম মিলন বলেন, ‘আমার বোন শাম্মী ঢাকার উত্তরায় থাকে। সে আইন বিষয়ে পড়াশোনা শেষ করে হাইকোর্টে এক সিনিয়রের সঙ্গে প্রাকটিস করছে। কদিন আগে আইন বিষয়ে পরামর্শ নিতে রেলমন্ত্রীর কাছে যায় আমার বোন। সেখানেই আমার বোনকে রেলমন্ত্রীর পছন্দ হয় এবং পরিবারের কাছে বিয়ের বিষয়ে প্রস্তাব দেন (মন্ত্রী)। এরপর পারিবারিকভাবে গত ৫ জুন তাঁদের বিয়ে সম্পন্ন হয়। বিয়েতে বরপক্ষে উপস্থিত ছিলেন বিরামপুরের বিচারপতি ইজারুল হক ও তাঁর স্ত্রী। কনেপক্ষে আমি ও আমার ভাই উপস্থিত ছিলাম।’

‘আপনি বিয়ে করছেন—এমন গুঞ্জন হাওয়ায় ভাসছে!’ গত বৃহস্পতিবার রাতে কালের কণ্ঠ’র এই প্রশ্নের জবাবে রেলমন্ত্রী বলেছিলেন, ‘বিয়ে তো করতেই চাই; কিন্তু ভালো মেয়ে খুঁজে পাচ্ছি না।’ এক পর্যায়ে অট্টহাসি দিয়ে বলেছিলেন, ‘আপনারা আহ্বান জানাতে পারেন, রেলমন্ত্রী বিয়ে করতে চায়, ভালো মেয়ের সন্ধান চাই। আমার বায়োডাটা দিয়ে দেন, দেখেন কতজন আগ্রহ প্রকাশ করে।’

কনের বড় ভাইয়ের বন্ধু ইমরান হোসেন জানান, আইন পেশার পাশাপাশি ঢাকায় ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজে শাম্মী আকতার মনি শিক্ষকতা করেন।



সাতদিনের সেরা