kalerkantho

মঙ্গলবার । ৬ আশ্বিন ১৪২৮। ২১ সেপ্টেম্বর ২০২১। ১৩ সফর ১৪৪৩

স্কুলছাত্র মুন্না হত্যার রহস্য উদঘাটন

দুজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

৯ জুন, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ঘরে ঢুকে মালপত্র নেওয়ার সময় বাধা দেওয়ায় গলা ও পেট কেটে স্কুলছাত্র তৌসিফুল ইসলাম মুন্নাকে হত্যা করা হয়েছিল। দুই বছর আগে ঘটা এই হত্যাকাণ্ডে গ্রেপ্তার দুজন আদালতে স্বীকারোক্তি দিয়েছেন।

২০১৯ সালের ১৮ জুলাই সকালে টঙ্গী পূর্ব থানার গাজীপুরার চন্দ্রিমা হাউজিংয়ের একটি বাসা থেকে উত্তরার শাহিন ক্যাডেট স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র মুন্নার লাশ উদ্ধার করা হয়।

গত সোমবার এই ঘটনায় জড়িত দুজনকে গ্রেপ্তার করে গাজীপুর পিবিআই। তাঁরা হলেন ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানার চকমোকামিয়া গ্রামের আব্দুল কুদ্দুস আলীর ছেলে আনোয়ার হোসেন (২৫) ও জামালপুর জেলার বকশীগঞ্জ থানার জাকিরপাড়ার উসমান আলীর ছেলে মোফাজ্জল (৩১)। ঘটনার সময় তাঁরা গাজীপুরায় ভাড়া থাকতেন। গতকাল মঙ্গলবার বিকেলে গাজীপুর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে তাঁরা।

গাজীপুর পিবিআইয়ের পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান জানান, ঘটনার দিন সকাল ৯টায় দিকে মা-বাবা বাসায় না থাকার সুযোগে মুন্নাকে ডেকে দরজা খুলে ভেতের ঢোকেন আনোয়ার ও মোফাজ্জল। তাঁরা স্টিলের আলমারি ভেঙে মোবাইল ফোন ও ক্যামেরা নেওয়ার সময় মুন্না বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে তার গলা ও পেটে হত্যা করেন। পরে ক্যামেরা ও মোবাইল ফোনসেট নিয়ে চলে যান।



সাতদিনের সেরা