kalerkantho

রবিবার । ১ কার্তিক ১৪২৮। ১৭ অক্টোবর ২০২১। ৯ রবিউল আউয়াল ১৪৪৩

সড়কে ঝরল ৩ প্রাণ

কালের কণ্ঠ ডেস্ক   

৩১ মে, ২০২১ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



দেশে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন তিনজন। গতকাল রবিবার ও গত শনিবার ফেনী, যশোর ও গাইবান্ধায় এ দুর্ঘটনাগুলো ঘটে। বিস্তারিত কালের কণ্ঠ’র স্থানীয় প্রতিনিধিদের পাঠানো খবরে :

ফেনী : গতকাল রবিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার লালপুল এলাকায় একটি কাভার্ড ভ্যান অজ্ঞাতপরিচয় এক গাড়িকে ধাক্কা দিলে ভ্যানটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এতে কাভার্ড ভ্যানটির চালক মো. নাবিলের (২০) মৃত্যু হয়। নাবিল নরসিংদী সদর উপজেলার চরসিংদা গ্রামের বাসিন্দা। মহিপাল হাইওয়ে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। 

যশোর : মোটরসাইকেলের ধাক্কায় ব্যাটারিচালিত ভ্যান থেকে পড়ে মোহাম্মদ আলী শেখ (৭০) নামে ভ্যানচালকের মৃত্যু হয়েছে। গতকাল যশোরের কেশবপুরের পাথরা সিদ্দিকিয়া মাদরাসা এলাকায় কেশবপুর-ভেরচি সড়কে এ ঘটনা ঘটে। মোহাম্মদ আলী শেখ ডুমুরিয়া উপজেলার খলসি গ্রামের বাসিন্দা।

গাইবান্ধা : গত শনিবার রাতে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় মহদী ইউনিয়নের ঠুটিয়াপাকুর এলাকায় শ্যালো ইঞ্জিনচালিত ভটভটি উল্টে চালক জিয়াইর রহমান (২৩) নিহত হয়েছেন। সড়কের পাশে রাখা বালু-পাথরের সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।



সাতদিনের সেরা