kalerkantho

রবিবার । ১০ শ্রাবণ ১৪২৮। ২৫ জুলাই ২০২১। ১৪ জিলহজ ১৪৪২

কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে আটক ১

নিজস্ব প্রতিবেদক   

২৭ মে, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীর মতিঝিল এলাকা থেকে প্রতারণা করে কোটি কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে মো. নুরুল হক ওরফে দাদা নামের একজন ব্যক্তিকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ।

গত মঙ্গলবার বিকেলে মতিঝিল থানা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাঁকে আটক করেছে গোয়েন্দা লালবাগ বিভাগের অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

গোয়েন্দা লালবাগ বিভাগের সহকারী পুলিশ কমিশনার মো. ফজলুর রহমান জানান, নুরুল হক নিজেকে আগাম করপোরেশন, আগাম বহুমুখী ফার্ম, পিটি ট্রেড ইন্টারন্যাশনাল ও এমএম এন্টারপ্রাইজ নামের অনেক কম্পানির মালিক দাবি করতেন। এই কম্পানিগুলোর অধীনে তাঁর বাবুনগর প্রকল্প, সোনা মনিনগর প্রকল্প, সরল পথ প্রকল্প, গাভি পালন প্রকল্প, এমএম মৎস্য খামারসহ শতাধিক প্রকল্প আছে বলে মিথ্যা প্রচারণা চালাতেন। এই প্রকল্প ও কম্পানির সদস্য হলে আর্থিকভাবে লাভবান হবেন বলে প্রলোভন দেখিয়ে তিন থেকে ১৫ হাজার টাকার বিনিময়ে তিনি মানুষকে সদস্য বানাতেন। এই সদস্যদের শাখাপ্রধান, জোনপ্রধান, হাইকমান্ড, পরিচালক প্রভৃতি পদ দেওয়ার মিথ্যা আশ্বাস দিয়ে কোটি কোটি টাকা হাতিয়ে নেন তিনি। এ ছাড়া নুরুল হকের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক প্রতারণার অভিযোগের তথ্য পাওয়া গেছে।



সাতদিনের সেরা