kalerkantho

শুক্রবার । ৬ কার্তিক ১৪২৮। ২২ অক্টোবর ২০২১। ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

ফেলে যাওয়া এক লাখ ২১ হাজার টাকা উদ্ধার করে দিল পুলিশ

নিজস্ব প্রতিবেদক   

২৭ মে, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীর মোহাম্মদপুরের স্বাধীন পরিবহনের একটি বাসে ভুল করে এক যুবকের ফেলে যাওয়া এক লাখ ২১ হাজার টাকা উদ্ধার করে দিয়েছে মোহাম্মদপুর থানা পুলিশ। গতকাল বুধবার দুপুরে মোহাম্মদপুরের বসিলায় চেকপোস্ট বসিয়ে ওই টাকা উদ্ধার করে দেওয়া হয়।

টাকা হারানো যুবকের নাম আবু রায়হান (২৭)। তিনি ময়মনসিংহ আনন্দ মোহন কলেজের শিক্ষার্থী। বর্তমানে রামপুরায় থাকেন। সেখানে থেকে চাকরি খোঁজার পাশাপাশি লেখাপড়াও করছেন।

জানা যায়, গতকাল সকাল সাড়ে ১০টার দিকে ফার্মগেট থেকে রায়হান এক আত্মীয়ের টাকা মিরপুরে আরেক আত্মীয়ের কাছে পৌঁছে দিতে গিয়ে ভুল করে মোহাম্মদপুরের বাসে উঠে পড়েন। ভুল বুঝতে পেরে বাস চলার কিছুক্ষণ পর নেমে যান তিনি। এ সময় টাকার ব্যাগটি ভুলে বাসের সিটে ফেলে আসেন। পরে মিরপুরের বাসে উঠে তালতলা পৌঁছে খেয়াল করেন টাকার ব্যাগ ফেলে এসেছেন তিনি। দ্রুত মোহাম্মদপুর থানা পুলিশকে বিষয়টি জানালে তারা ট্রাফিক পুলিশের সহায়তায় ওই টাকা উদ্ধার করে রায়হানকে বুঝিয়ে দেয়।

হারানো টাকা ফেরত পেয়ে আবু রায়হান কালের কণ্ঠকে বলেন, ‘যে শপিং ব্যাগে টাকা রেখেছিলাম, সেভাবেই এক লাখ ২১ হাজার টাকা ফেরত পেয়েছি। পুলিশের কাছে অনেক কৃতজ্ঞতা। তারা গুরুত্ব দিয়ে টাকাগুলো উদ্ধার করে দিয়েছে। এই টাকা না পেলে খুব বিব্রতকর অবস্থায় পড়ে যেতাম।’

মোহাম্মদপুর থানার এসআই সাজিদুল হক বলেন, টাকা হারানোর কথা শুনে তাৎক্ষণিক তল্লাশি চালিয়ে ওই টাকা উদ্ধার করা হয়। পরে উপযুক্ত প্রমাণ নিয়ে ওই যুবককে টাকা বুঝিয়ে দেওয়া হয়।



সাতদিনের সেরা