kalerkantho

শনিবার । ৩১ আশ্বিন ১৪২৮। ১৬ অক্টোবর ২০২১। ৮ রবিউল আউয়াল ১৪৪৩

ডিআরইউয়ের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

নিজস্ব প্রতিবেদক   

২৭ মে, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ডিআরইউয়ের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

‘লড়াই-ঐক্য-ভাতৃত্বের বন্ধন’—এই স্লোগানকে সামনে রেখে গতকাল উদযাপিত হলো ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী। ছবি : কালের কণ্ঠ

‘লড়াই-ঐক্য-ভাতৃত্বের বন্ধন’—এই স্লোগানকে সামনে রেখে বিভিন্ন আয়োজনে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকীতে গতকাল বুধবার দিনের শুরুতে জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলন করা হয়। উড়ানো হয় বেলুন। পরে সীমিত পরিসরে শোভাযাত্রা বের করা হয়। দুপুরে সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহ্‌মুদসহ সংগঠনের বর্তমান ও সাবেক নেতারা। ডিআরইউ প্রাঙ্গণে সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খান সংগঠনের সব সদস্যকে অভিনন্দন জানিয়ে বলেন, গঠনতন্ত্র ও সাধারণ সদস্যদের সেন্টিমেন্টকে ধারণ করে সব সময় এগিয়ে চলে ডিআরইউ। লড়াই, ঐক্য ও ভ্রাতৃত্বের বন্ধনেই ডিআরইউয়ের পথচলা। সুখে-দুঃখে ডিআরইউ সব সময় সদস্যদের পাশে রয়েছে এবং আগামীর পথ চলায় সবাইকে পাশে চায়। অনুষ্ঠানে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি, জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাইফুল আলম, বর্তমান সভাপতি ফরিদা ইয়াসমীন, সাধারণ সম্পাদক ইলিয়াস খান, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি এম আবদুল্লাহ, মহাসচিব নুরুল আমিন রোকন, বিএফইউজের ভারপ্রাপ্ত মহাসচিব আবদুল মজিদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাদের গনি চৌধুরী, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি শফিকুল করীম সাবু ও ইলিয়াস হোসেন, রফিকুল ইসলাম আজাদ, সাবেক সাধারণ সম্পাদক শুক্কুর আলী শুভ, কবির আহমেদ খান, রিয়াজ চৌধুরীসহ ইউনিটির কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।



সাতদিনের সেরা