kalerkantho

রবিবার । ১ কার্তিক ১৪২৮। ১৭ অক্টোবর ২০২১। ৯ রবিউল আউয়াল ১৪৪৩

ঢাকামুখী যাত্রায় লাশ ভাই-বোন, ভাগ্নি

সড়ক দুর্ঘটনায় আরো ৪ প্রাণহানি

কালের কণ্ঠ ডেস্ক   

১৮ মে, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ঈদ শেষে কর্মস্থলে ফেরার পথে লাশ হলো একই পরিবারের তিনজন। বেগুনবোঝাই পিকআপ ভ্যানে করে ঢাকায় ফিরছিল আমানুল্লাহ আমান (২৮), বোন নাজমা আক্তার (৩৬) ও নাজমার মেয়ে লালমনি (৭)। পিকআপটি ময়মনসিংহের ত্রিশাল উপজেলার রায়মনি এলাকায় পৌঁছলে একটি বালুবোঝাই ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তারা নিহত হয়। গত রবিবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ ছাড়া একই দিন ও গতকাল সোমবার সড়কে প্রাণ গেছে চারজনের।

শেরপুর প্রতিনিধি জানান, নিহত ওই তিনজনের বাড়ি শেরপুর জেলা সদরের বাঘেরচর গ্রামে। এ ঘটনায় আরো আহত হয়েছেন আমানের চাচাতো ভাই আকরাম হোসেন (৩২)। তিনি ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ত্রিশাল থানার এএসআই মো. তোফাজ্জল হোসেন জানান, ময়নাতদন্তের পর নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

অন্যদিকে চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি জানান, গতকাল সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ শিমরাই মোড় এলাকায় এক মোটরসাইকেলকে পেছন থেকে একটি পিকআপ ধাক্কা দিলে ঘটনাস্থলেই নিহত হন ফয়সাল আহমেদ সুজন (৩২) ও ফয়সাল আরাফাত (২৬) নামের দুই সহকর্মী। তাঁদের বাড়ি চান্দিনা উপজেলার জোয়াগ ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে।

এদিকে খুলনা অফিস থেকে জানানো হয়, গতকাল সকাল পৌনে ৯টার দিকে ফুলতলা উপজেলার দামোদরে খুলনা-যশোর মহাসড়কে ট্রাক ও যাত্রীবাহী মাহিন্দ্রার সংঘর্ষে মো. রিন্টু (৩৮) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। রিন্টু যশোর কোতোয়ালি থানার শেখহাটির মতিয়ার রহমানের ছেলে। তা ছাড়া ঘটনায় আহত আরো ছয়জন খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

নাটোর প্রতিনিধি জানান, নাটোরের হয়বতপুরে বাসচাপায় স্বাধীন (২১) নামে এক ট্রাকের হেলপার নিহত হয়েছেন। গত রবিবার সন্ধ্যায় হয়বতপুর বাজার এলাকায় নাটোর-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। স্বাধীন রাজশাহী জেলার চারঘাট থানার গোপালপুর এলাকার এমদাদ হোসেনের ছেলে।



সাতদিনের সেরা