kalerkantho

রবিবার । ১০ শ্রাবণ ১৪২৮। ২৫ জুলাই ২০২১। ১৪ জিলহজ ১৪৪২

সংক্ষিপ্ত

কেরানীগঞ্জে নৈশ প্রহরীকে কুপিয়ে হত্যা

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

৯ মে, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কেরানীগঞ্জ মডেল থানাধীন আতাসুর এলাকায় সামছুল হক (৪৪) নামের এক নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে। পুলিশ খবর পেয়ে শনিবার ভোরে নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

কেরানীগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) কাজী রমজানুল হক জানান, এলাকাবাসীর কাছ থেকে সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে নিহতের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখি। নিহতের বুক-পেটসহ বিভিন্ন স্থানে মোট সাতটি ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে অজ্ঞাতপরিচয় দুর্বৃত্তরা কুপিয়ে হত্যার পর লাশ রেখে পালিয়ে যায়। নিহত সামছুল হক কালিন্দী ইউনিয়নের জনৈক রতন মিয়ার খামারে নৈশপ্রহরী হিসেবে কর্মরত ছিলেন। তাঁর গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার গড়াইপাড়া এলাকায়। তাঁর পিতার নাম মৃত হাজি সোলায়মান মণ্ডল। এ ব্যাপারে নিহতের ভাতিজা আনারুল হক বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। তিনি আরো বলেন, আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশ কাজ করে যাচ্ছে।

নিহতের ভাতিজা আনারুল হক জানান, তাঁর চাচা নিহত সামছুল হক একজন নিরীহ প্রকৃতির লোক ছিলেন। চাচা রাতের বেলা ডিউটি করে দিনের বেলা পাশেই রুমে ঘুমাতেন। কারা কেন এমন ঘটনা ঘটাল তার কিছুই বুঝে উঠতে পারছেন না বলেও তিনি মন্তব্য করেন।



সাতদিনের সেরা