kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

সংক্ষিপ্ত

গাইবান্ধায় ‘বেলুনওয়ালা’ ২ শিশু পেল ঈদ উপহার

বিভিন্ন স্থানে মাস্ক খাদ্য ইফতারি বিতরণ

প্রিয় দেশ ডেস্ক   

৬ মে, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



গাইবান্ধায় ‘বেলুনওয়ালা’ ২ শিশু পেল ঈদ উপহার

করোনা পরিস্থিতিতে গাইবান্ধার ‘বেলুনওয়ালা’ দুই শিশু সামাদ মিয়া (৯) ও আসিফ মিয়া (৭) চরম দুর্ভোগে পড়ে। সম্প্রতি মার্কেট খুললেও বেলুনের ব্যবসা করার পুঁজি ছিল না তাদের। তাই কালের কণ্ঠ শুভসংঘ গতকাল তাদের ৫০০ বেলুন কিনে দিল। সেই সঙ্গে ঈদের উপহার হিসেবে দেওয়া হলো নতুন জামা, জুতা, চাল, তেল, সেমাই, চিনি, গুঁড়া দুধ ও সাবান। ছিল হ্যান্ড স্যানিটাইজার ও এক মাসের মাস্কও। অতিথি হিসেবে ওদের হাতে এসব তুলে দেন জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য ও জেলা শিল্পকলা একাডেমির সাবেক যুগ্ম সম্পাদক সমাজসেবী মাসুদুল হক।

বগুড়ায় মাস্ক বিতরণ : বগুড়া শহরের নবাববাড়ি সড়কে গতকাল শুভসংঘের পক্ষ থেকে পথচারীদের হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক দেওয়া হয়। উপস্থিত ছিলেন কাউন্সিলর এরশাদ শেখ, সদর ট্রাফিক ফাঁড়ির টিআই (প্রশাসন) রফিকুল ইসলাম, টিআই মাহবুবুর রহমান প্রমুখ।

রাজবাড়ীতে পত্রিকা বিক্রেতারা পেলেন খাদ্যসামগ্রী : রাজবাড়ীতে শুভসংঘের উদ্যোগে গতকাল পত্রিকা বিক্রেতাসহ দরিদ্রদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। রাজবাড়ী প্রেস ক্লাব চত্বরে শুভসংঘ জেলা শাখার সভাপতি কলেজ শিক্ষক সরোয়ার মোর্শেদ খান স্বপনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আরিফুর রহমান।

পটিয়ায় দুস্থরা পেল ইফতারসামগ্রী : চট্টগ্রামের পটিয়ায় শুভসংঘের উদ্যোগে এবং ফাতেমা ছত্তার ফাউন্ডেশনের পৃষ্ঠপোষকতায় গত মঙ্গলবার ১০০ পরিবারের মধ্যে ইফতারসামগ্রী বিতরণ করা হয়েছে।

[তথ্য দিয়েছেন সংশ্লিষ্ট প্রতিবেদক ও প্রতিনিধিরা।]



সাতদিনের সেরা