kalerkantho

শনিবার । ৫ আষাঢ় ১৪২৮। ১৯ জুন ২০২১। ৭ জিলকদ ১৪৪২

অসহায়দের হাতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার তুলে দিল কৃষক লীগ

নিজস্ব প্রতিবেদক   

৫ মে, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



অসহায় মানুষের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার তুলে দিল কৃষক লীগ। গতকাল মঙ্গলবার সকালে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন মাঠে ৫০০ মানুষের হাতে উপহারসামগ্রী তুলে দেওয়া হয়। এ সময়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন। আজ ও আগামীকাল আরো এক হাজার ৫০০ পরিবারকে চাল, ডাল, তেল, আলু, দুধসহ আরো কয়েকটি নিত্যপ্রয়োজনীয় জিনিস প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে পৌঁছে দেবে কৃষক লীগ।

উপহার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কৃষক লীগের সভাপতি সমীর চন্দ। বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কৃষক লীগের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি প্রমুখ।

অনুষ্ঠানে বক্তব্যে আবদুর রহমান বলেন, করোনার মহামারির সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের ১৮ কোটি মানুষকে বাঁচানোর জন্য প্রাণপণ লড়াই করে যাচ্ছেন। যেখানে মানুষের মুখে খাবার তুলে দেওয়ার জন্য তাঁর ঘুম নেই, কোথা থেকে টিকা আসবে, কিভাবে টিকা মানুষের মধ্যে পৌঁছাবে তা নিয়ে যখন তাঁর ঘুম নাই, তখন একাত্তরের শকুনেরা পেছন দিয়ে ক্ষমতায় যেতে চায়। তাদের এই অভিলাষ বাস্তবায়ন হবে না।

কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, ‘আমরা রাজনৈতিক কর্মকাণ্ড সীমিত করেছি। কিন্তু মানবিক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছি।’